স্কাইপ কল রেকর্ড করার জন্য জনপ্রিয় ৩ টি ফ্রি সফটওয়্যার | COMILLAIT| Bangla Technology Blog | বাংলা প্রযুক্তি ব্লগ

স্কাইপ কল রেকর্ড করার জন্য জনপ্রিয় ৩ টি ফ্রি সফটওয়্যার

লেখক : | ০ টি কমেন্ট | 47 বার দেখা হয়েছে দেখা হয়েছে । শেয়ার করে আপনবর বন্ধুদের জানিয়ে দিন ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সকলে ভালো আছেন, আজ আমি আপনাদের সাথে একটি গুরুত্বপুণ্য বিষয় শেয়ার করব। আজকে আপনাদের সাথে পরিচয় করিয়ে দিবো এমন সেরা ৩ টি ফ্রি সফটওয়্যারের সাথে যেগুলো ব্যবহার করে আপনি খুব সহজে ভয়েস এবং ভিডিও কনভারসেশন রেকর্ড করতে পারবেন।

অনলাইনে ফ্রিতে কথা বলার জন্য বিশ্ব জুড়ে ১ নাম্বারে অবস্থানে আছে স্কাইপ। অনলাইন জগতের সাথে আমরা যারা পরিচিত তারা সবাই স্কাইপ ব্যবহার করি। সত্যি বলতে অন্যান্য যেকোনো ম্যসেঞ্জার থেকে আমার কাছে স্কাইপ সবথেকে বেশী ভাল লাগে। স্কাইপ এর যেমন অডিও কোয়ালিটি তেমনি অসাধারণ এর ভিডিও চ্যাট।

MP3 Skype Recorder

callt-recording-startহয়তো অনেকেই জানেন না যে কিভাব স্কাইপ এর ভয়েস বা ভিডিও কল রেকর্ড করে রাখা যায়। অনেকেই হয়তো জানেন কিন্তু এটা জানেন না যে কিভাবে সেটি করতে হয়। তাদের জন্য একটি লিমিট লেস রেকর্ডিং এর জন্য চমৎকার একটি ফ্রি সফটওয়্যার হল MP3 Skype Recorder আপনি যদি উইন্ডোজ ব্যবহার করেন তবে আমি নিশ্চিত এই টুলস টি আপনার অনেক ভাল লাগবে। ভাল লাগলে ডাউনলোড করতে পারেন এখান থেকে।

Pamela (Windows)

pamela-for-skype.gifআমরা যারা স্কাইপ ব্যবহার করি স্কাইপের আমাদের সকল কথা রেকর্ড করে রাখার জন্য আরেকটি চমৎকার একটা ফ্রি সফটওয়্যার হল Pamela (Windows) । এক কথাই সবধরনের কনভারসেশন রেকর্ড করে রাখার জনপ্রিয় একটি সফটওয়্যার “Pamela” এটি ব্যবহার করে আপনি একই সাথে মনো এবং স্টেরিও এই ২টি ফরমেটেই কল রেকর্ড করে রাখতে পারবেন। সাথে আরও আছে অনেক নতুন ফিচার। ব্যাবহার করতে চাইলে ডাউনলোড করুন এখান থেকে।

IMcapture

imcapture_preferences_winআরেকটি সুন্দর অ্যাপ হল IMcapture তবে এটি আমরা যারা ১ পিসিতে একই সাথে ম্যাক এবং উইন্ডোজ ব্যাবহার করি তাদের জন্য সেরা অ্যাপ হল IMcapture। সবচেয়ে বড় কথা হল ওয়েবে এমন অনেক থার্ড পার্টি সফটওয়্যার পাওয়া যায় যেগুলো আপনাকে ফ্রিতে ভিডিও বা অডিও রেকর্ড করার সুযোগ করে দিবে। তবে সেখানে সমস্যা আছে যেমন, তাদের কোয়ালিটি খুব একটা ভাল হবে না। আনলিমিটেড রেকর্ড করা যাবে না। সবথেকে বড় সমস্যা হল “প্রাইভেসি” তারা স্পর্শকাতর বিষয়গুলো নিয়ে কোন রকম প্রাইভেসি আপনাকে দিবে না। যদিও মুখে মুখে তারা আপনাকে অনেক আশ্বাস দিবে কিন্তু বাস্তবে সবই মিথ্যা কথা। ব্যাবহার করতে চাইলে ডাউনলোড করুন এখান থেকে।

আশাকরি আপনাদের সবার এটা ভাল লাগবে। বন্ধুরা আশা করি সামনের দিন গুলিতে আপনার এই সফটওয়্যার গুলা ব্যাবহার করে

লেখাটি আপনাদের ভাল লেগেছে?
FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

১টি কমেন্ট করুন

*