২০১৫ সালের কিছু মজাদার অ্যান্ড্রয়েড অ্যাপস | COMILLAIT| Bangla Technology Blog | বাংলা প্রযুক্তি ব্লগ

২০১৫ সালের কিছু মজাদার অ্যান্ড্রয়েড অ্যাপস

লেখক : | ০ টি কমেন্ট | 99 বার দেখা হয়েছে দেখা হয়েছে । শেয়ার করে আপনবর বন্ধুদের জানিয়ে দিন ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সকলে ভালো আছেন, আজ আমরা আপনাদের সামনে ২০১৫ সালের মজাদার কিছু অ্যান্ড্রয়েড অ্যাপস নিয়ে হাজির হয়েছি আশা করি আপনাদের কাছে ভালো লাগবে

Android Applications

Mehndi Designs 2015

মেহেদী ডিজাইন ২০১৫ সালের একটি নতুন অ্যাপস। আজকের দিনে মহেদীর ব্যাবহার ব্যাপক বেড়ে গেছে। ঈদ, পুজা, বিবাহ, জন্মদিন ছাড়াও অন্যান্ন অনুষ্ঠানে মেহেদী একটি বিরাট স্থান দখল করে আছে। এবং দিন দিন এর প্রচলন বেড়েই চলেছে। নিত্য নতুন সব ডিজাইনের মেহেদীর ব্যাবহার মেয়েদের খুব প্রিয় এজন্য মেহেী ডিজাইন ২০১৫ নামক এই অ্যাপসের আগমন এই অ্যপসের মাধ্যমে যে কোন স্থানে বসে খুব সহজে চমৎকার সব মেহেদীর ডিজাইন পাওয়া যাবে। এছাড়া আপনি খুব সহজে অ্যাপসটিকে বন্ধুদের সাথে শেয়ার করতে পারবেন। এবং অ্যাপটিতে এমন সুন্দর সুন্দর সব ফিচার যা আপনাকে ভাল লাগতে বাধ্য করবে। অ্যাপসটি গুগল প্লে স্টোর থেকে বিনামুল্যে ডাউনলোড করা যাবে।

Latest Mehndi Designs 2015

লেটেস্ট মেহেদী ডিজাইন ২০১৫ হলো মেহেদী ডিজাইন অ্যাপসের খুবই জনপ্রিয় মেহেদী অ্যাপস। অ্যাপসের মাধ্যমে আপনি হাই ডেফিনেশনের সব ডিজাইন সমুহ পেতে পারেন খুব সহজে যে কোন স্থানে বসেই। এবং আপনি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। অ্যাপসটি গুগল প্লে স্টোর থেকে বিনামুল্যে ডাউনলোড করা যাবে।

অ্যাপসের ডিজাইন সমুহঃ
১) হাতের ডিজাইন
২) পায়ের ডিজাইন
৩) ঘাড়ের ডিজাইন
৪) আরবি ডিজাইন
৫) অস্ত্র ডিজাইন

এছাড়া ভারতীয় ডিজাইন, গুজরাটি ডিজাইন, মারাঠি ডিজাইন, মাড়ওয়্যারি ডিজাইন, অধুনিক ডিজাইন, ডিজাইনার ডিজাইন, রাজস্থানী ডিজাইন সহ আর ও নানা ধরনের ডিজাইন পাওয়া যাবে এই অ্যাপসে । যাতে আপনি সহজেই আপনার পছন্দসই ডিজাইন ব্যাবহার করে সাজতে পারেন।

রাশিফল ২০১৫ (Rashifal 2015)

অনেকে রাশিফলকে বিশ্বাস করে আবার অনেকে বিশ্বাস করে না। এটা বিশ্বাস করা বা না করা সেটা বড় বিষয় না বিষয়টা হচ্ছে এটা পড়ে সবাই আনন্দ পায়। এটা দিয়ে আপনার ভাগ্য বজায় রাখা সম্ভব নয়। এটা আপনার ভাগ্য সম্পর্কে মিলযুক্ত বিষয় নিয়ে হিসাব করে এবং আপনার ২০১৫ সাল কিভবে কাটবে সেটা নিয়ে তথ্য প্রদান করে। আপনার জন্য সাফল্য কিংবা সুখ অপেক্ষা করছে কিনা, কিংবা কিভাবে আপনার জীবন প্রেম কিংবা রোমান্টিক হবে সেই সমস্ত বিষয় নিয়ে বাংলায় সংক্ষিপ্ত এবং অবিকল বর্ননা করে এই অ্যাপসটি। আটটি ভিন্ন ভিন্ন সুত্রের মাধ্যমে রাশিফল অ্যাপস রাশিফল প্রকাশ করে। যেটা আপনার এই বছরের ভবিষ্যত বানি প্রদান করে। আপনার রাশিফল সম্পর্কে জানতে চাইলে গুগল প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করুন এবং মনের আনন্দে রাশিফল পড়ুন।

ত বন্ধুরা যে কয়টি জনপ্রিয় অ্যাপস আপনাদের সামনে তুলে ধরলাম আশা করি আপনাদের ভালো লাগবে। আজ আর নয় আশা করি আগামিতে আরো ভালো কিছু নিয়ে হাজির হতে পারব সবাই ভালো থাকবেন

ধন্যবাদ

লেখাটি আপনাদের ভাল লেগেছে?
FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

১টি কমেন্ট করুন

*