২০১৫ সালের জনপ্রিয় সেরা ৩ টি ওয়াটার প্রুফ স্মার্টফোন | COMILLAIT| Bangla Technology Blog | বাংলা প্রযুক্তি ব্লগ

২০১৫ সালের জনপ্রিয় সেরা ৩ টি ওয়াটার প্রুফ স্মার্টফোন

লেখক : | ০ টি কমেন্ট | 69 বার দেখা হয়েছে দেখা হয়েছে । শেয়ার করে আপনবর বন্ধুদের জানিয়ে দিন ।

কেমন আছেন সবাই আশাকরি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের সামনে নতুন একটি বিষয় নিয়ে হাজির হয়েছি। আজ আমি আপনাদের কাছে খুবই গুরুত্বপুন একটা জিনিস শেয়ার করব যা আপনাদের খুবই ভাল লাগবে।

সামনে বর্ষা কাল চলে আসছে আর বর্ষার সময় আমরা যারা স্মার্টফোন ব্যবহার করি তাদের এই সময়টা একটু বেশী দুশ্চিন্তার ভেতরে থাকতে হয়। কারন এই সময় মূল্যবান স্মার্টফোন ব্যাবহার করা খুবই রিস্ক। আমরা সাধারণ যে ফোন ব্যাবহার করি তা পানির সময় ব্যাবহারযোগ্য না। একটু খানি পানির সংস্পর্শে গেলেই এরা কাত হয়ে পরে। বর্ষার দিনে আপনাকে আর ফোন ব্যাবহার করতে কোন ঝামেলা থাকবে না। কারন আমি আপনাদের সামনে আজ পরিচয় করিয়ে দিবো বর্তমান সময়ের সেরা ৩ টি ওয়াটার প্রুফ স্মার্টফোনের সাথে।

১। স্যামসাং গ্যালাক্সি এস৫-

samsung s 5 water orofIP67 সনদপ্রাপ্ত এস৫ সম্পূর্ণ ভাবে ধুলাবালি ও পানি নিরোধক। এটি ১ মিটার পানির নিচে সর্বচ্চ ৩০ মিনিট পর্যন্ত টিকে থাকার ক্ষমতা রাখে। ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে সাথে গরিলা গ্লাস ৩, ১.৯ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর এবং ২ জিবি র‍্যাম। আছে ১৬ জিবি পর্যন্ত ফোন মেমোরি। ১৬ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা। এবং ২৮০০ এমএইচ ব্যাটারি।

২। সনি এক্সপেরিয়া জেড কমপ্যাক্ট-

46_xperia_z_1ওয়াটারপ্রফ টেকনোলোজি মানেই সবার আগে সনি। এটিও সম্পূর্ণভাবে পানি ও ধুলা নিরোধক। ৪.৬ ইঞ্চি ইঞ্চি এইচডি ডিসপ্লে, ২.৫ গিগাহার্জ স্নাপড্রাগন প্রসেসর, ২জিবি র‍্যাম, ২৬০০ এমএইচ ব্যাটারি। ২০ মেগাপিক্সেল ব্যাক এবং ২.২ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা। আমার কাছে সবসময় স্যামসাং এর থেকে সনির স্মার্টফোন বেশী ভাল লাগে।

৩। এইচটিসি ওয়ান এম৮-

HTC-One-M8-Waterproof-Caseযুগের সাথে তাল মিলিয়ে এইচটিসি বাজারে ছাড়তে শুরু করেছে নতুন নতুন সব ওয়াটারপ্রুফ স্মার্টফোন। “এইচটিসি ওয়ান এম৮” তার মদ্ধে অন্যতম। এক নজরে দেখে নেই কি কি আছে ফোন টিতে-

২.৫ গিগাহার্জ প্রসেসর, আড্রেনো ৩৩০ জিপিইউ সাথে ২জিবি র‍্যাম। ১৬জিবি ফোন মেমোরি, আছে ডুয়াল ক্যামেরা। মজার ব্যপার হল এই ফোনটি ব্যবহার করে কোন ছবি তোলার সময় আপনার ইচ্ছা মতো ইফেক্ট যোগ করতে পারবেন। ২৩০০এম এইচ ব্যাটারি।

আজ এখানে শেষ করছি। সামনে আপনাদের কাছে আরও নতুন কিছু নিয়ে হাজির হব সেই পর্যন্ত ভাল থাকবেন।

লেখাটি আপনাদের ভাল লেগেছে?
FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

১টি কমেন্ট করুন

*