২০১৫ সালের জনপ্রিয় ৩ টি অ্যান্ড্রয়েড ইমেইল অ্যাপ্লিকেশন

হ্যালো বন্ধুরা কেমন আছো আশাকরি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের সামনে নতুন একটি বিষয় নিয়ে হাজির হয়েছি। আশাকরি সবার ভাল লাগবে।

ইমেইল আমাদের কাছে খুব একটা পরিচিত নাম। বর্তমান অনলাইনের যুগে ইমেইল ছাড়া আমরা চলতে পারি না। আর ইমেইল সব সময় চেক করা একটা সময়ের ব্যাপার। মাঝে মধ্যে আমরা সবাই ইমেইল চেক করা নিয়ে খুব ঝামেলাই থাকতে হয়। আজ আমি আপনাদের সামনে এই ঝামেলা থেকে মুক্ত হবার জন্য একটা নতুন বিষয় শেয়ার করব। আমরা প্রতিনিয়ত ইমেইল চেক করা ছাড়াই একটি অ্যাপ্লিকেশনের সাহায্যে ইমেইল চেক করতে পারি। ইমেইল পাঠাতে পারি। আছে সঠিকভাবে ইমেইল পরিচালনা করার জন্য খুব সুন্দর সুন্দর হোম পেজ ডিজাইন করা ইমেইল। চলুন দেখে আশি সেরা ৩ টি ইমেইল অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন যে অ্যান্ড্রয়েড ইমেল অ্যাপ্লিকেশন গুলা ২০০১৫ সেরা অবস্থানে আছে।

১। Email Mail Outlook

Email-Mail-Outlook-Typeএক জায়গায় সব ইমেইল একাউন্ট পেতে চাইলে মেইল আউটলুকের কোন বিকল্প নেই। এই অ্যাপ্লিকেশন ব্যাবহার করলে আপনার সব ইমেইল একসাথে দেখতে পারবেন। এই অ্যাপ্লিকেশন ব্যবহার করে বিভিন্ন ইমেইলের প্রদানকারীর আসংখ্যা প্রতিবেদন দেখতে পারবেন। কারন এটা ডিফল্ট ই-মেইল ব্যবস্থাপনা অ্যাপ্লিকেশন। মাইক্রোসফট কম্পানি আবিস্কত এই মেইল আউটলুক এমন ভাবে তৈরি করা হয়েছে যাতে বুদ্ধিমান বিজ্ঞপ্তি ইন্টারফেস সহ নির্মিত এবং আপনি আপনার ইমেইল একাউন্ট থেকে কোন কিছু মিস করবেন না। ব্যাবহার করতে চাইলে এখান থেকে ডাউনলোড করুন।
২। Yahoo Mail

Yahoo-Mailজনপ্রিয় সার্চ ইঞ্জিন ইয়াহু কোম্পানি তৈরি ইয়াহু ইমেইল সারা বিশ্ব ব্যাপি জনপ্রিয়। চমৎকার সব ফিউচারের জন্য এটি ব্যাবহার কারিদের কাছে খুব অল্প দিনে জনপ্রিয় পেয়েছে। আর অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য আরেকটি গুরুত্তপুন্ন ইমেইল অ্যাপ হল ইয়াহু মেইল। ইমেইল একাউন্ট পরিচালনার জন্য ইয়াহু ইমেইল একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে. আপনি এক সাথে সব জায়গায় আপনার ইয়াহু ইমেইল একাউন্ট ওপেন করতে পারবেন। এই অ্যাপটির সুন্দর একটা ফিউচার হল আপনার মেইলে কোন তথ্য পেলে সতর্কতা করতে মিস করবে না. আপনি সুন্দর ফটো ফাইল পাঠাতে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে ইয়াহু মেইল ইনস্টল করতে ভুলবেন না। ডাউনলোড করুন এখান থেকে।

৩। Gmail

Gmailআরেকটি সুন্দর অ্যান্ড্রয়েড ইমেল অ্যাপ্লিকেশন হল জিমেইল। জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগলের তৈরি এই ইমেইল অ্যাপ টি এককথাই অসাধারণ তার সুন্দর সব ফিউচারের জন্য। এই অ্যাপ্লিকেশনটি আপনার অ্যান্ড্রয়েড স্মাটফোনে এক সঙ্গে অনেক মেইল দেখতে পারবেন। এতে কিছু মার্জিত বৈশিষ্ট্য রয়েছে সেরা অ্যান্ড্রয়েড ইমেল অ্যাপ্লিকেশন হিসাবে। আপনি এই অ্যাপ এর মধ্যে একাধিক ইমেইল ব্যবহার করতে পারেন। ইমেইল সেটআপ মাইক্রোসফট এক্সচেঞ্জ ও ActiveSync, ইয়াহু, AOL এর, হটমেইল, Live.com, আউটলুক, এমএসএন, জিমেইল, GMX এবং IMAP অ্যাকাউন্ট সহ একাধিক অ্যাকাউন্ট সমর্থন করে সুন্দর এই অ্যাপ্লিকেশন টি। ব্যাবহার করতে চাইলে এখান থেকে ডাউনলোড করতে পারেন।

আজ এখানে শেষ করছি আশাকরি এই অ্যাপ গুলা আপনাদের খুব ভাল লাগবে।

 

Author:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *