10 টিপস দ্রুত Freelancing কিলার কভার লেটার লিখুন

এই ভার্চুয়াল বিশ্বে Freelancing স্বনিযুক্তি সঠিক উৎস হিসেবে বিবেচিত হয়. Freelancing ইন, একটি কভার চিঠি আপনার আপনার ক্রেতা বা ক্লায়েন্ট যারা আপনি ভাড়া হচ্ছে আগে প্রথম ছাপ. আপনার সম্ভাব্য সাফল্য সুযোগের দরজা খোলার দ্বারা যে কভার চিঠি উপর নির্ভরশীল. কাজ পাওয়ার জন্য, আপনার ব্যক্তিত্ব, অভিজ্ঞতা এবং কভার চিঠিতে কাজ থেকে সুদ উজ্জ্বল. যে জন্য, আপনি একটি পেশাদারী, প্রকৃত হত্যাকারী এবং কভার চিঠি লিখব. আমরা আপনাকে দশ একটি হত্যাকারী কভার চিঠি নিম্নবর্ণিত লেখার সহজ কিন্তু কার্যকরী পরামর্শ সচেতন হতে সাহায্য করতে পারেন:
1. ডান বিন্যাসে পেশাদারী সম্ভাষণ সঙ্গে নিজের ঠিকানা:
আপনার আরম্ভ করার জন্য আপনি ভাড়া ক্লায়েন্ট উত্সাহিত করা উচিত. কি মত “হেই, whats আপ” ইত্যাদি শুরু প্রথাগত উপায় হল সত্যিই উপলব্ধিজনক ব্যবহার নৈমিত্তিক শব্দ না. “প্রিয় মহাশয়, প্রিয় জন” হয় সঠিক পথ. আপনার কভার চিঠি যা grammatically সঠিক অধিকার বিন্যাস বিবেচনা করুন.
2. কাজের জন্য আপনার আগ্রহ প্রতিনিধিত্ব ইতিবাচক হতে পারে:
কাজ থেকে সুদ এবং আপনার উত্সর্জন উপর গুরুত্বারোপ. ক্লায়েন্টদের মধ্যে সবসময় একটা পার্সন যিনি ডেডিকেটেড এবং সঠিক ভাবে কাজ আন্তরিক অনুসন্ধান করিতে চেষ্টা করা. আপনার আবেগ অভিবাদন অংশ পরে চাকরী সংক্রান্ত দেখাও.
3. চিঠির বিষয়বস্তু পয়েন্ট কিন্তু সংক্ষিপ্ত হতে হবে:
কি ক্রেতা আপনার কভার চিঠি একটা উপন্যাস লেখা মাথা ঘামান না. আপনি তাকে উচিত যে আপনি যথেষ্ট দক্ষতা এবং অভিজ্ঞতা দিয়ে ডান ব্যক্তি তার কাজ.
4. উল্লেখ আপনার দক্ষতা পোস্ট কাজের সঙ্গে একটা ম্যাচ আছে:
কিছু প্রয়োজনীয়তা যথাযথ ব্যক্তি ভাড়া সঙ্গে ক্লায়েন্ট কাজের পোস্ট. দেখান যে আপনি দক্ষ যথেষ্ট কাজ. পেশাদারী হতে এবং একটি পেশাদার পদ্ধতি আপনার ব্যক্তিত্ব উপস্থিত. আপনি
5. অভিজ্ঞতা আপনার প্লাস পয়েন্ট হতে পারে:
আপনার কভার চিঠি দক্ষতা এবং দক্ষতা উল্লেখও জানাও, একটি ক্রেতা দ্বারা আপনি মূল্যায়নের প্রথাগত উপায়ে তা হল, অভিজ্ঞ. ক্রেতা মনোযোগ আকৃষ্ট জন্য আপনার শ্রেষ্ঠ কার্যভার যোগ করুন. আপনার আগের কাজের অভিজ্ঞতা এবং সংযুক্ত কোনো লিংক যেখানে আপনার কাজের পোস্ট করা হয়েছে প্রদান.
6. উল্লেখ কিভাবে দ্রুত আপনি:
দ্রুত সাড়া freelancing মধ্যে অত্যন্ত গুরুত্বপূর্ণ. আপনার কভার চিঠিতে, আপনার দ্রুততা এবং যথাকালীনতা সম্পর্কে ক্লায়েন্ট শুনান. আপনার কাজ জমা এর সর্বশেষ সময়সীমাঃ উল্লেখ.
7. আপনার স্বতন্ত্রতার এবং আপনার সম্ভাবনা ফোকাস:
আপনি যদি এই ক্ষেত্রের মধ্যে নতুন, আপনি কিছু নতুন কিন্তু কার্যকরভাবে প্রয়োগ করা উচিত. অন্যান্য থেকে উপায় এবং আপনার ভবিষ্যত সম্ভাব্য কার্যকর মধ্যে আপনি পার্থক্য চেষ্টা করুন.
8. সহজ এবং সচ্চরিত্র হবে:
আপনি আপনার দক্ষতাকে উপস্থিত প্রতিশ্রুতিরক্ষাশীল হবে. জাল জিনিস ভালো ফলাফল করতে পারছেন না.
9. প্রচ্ছদটি চিঠি প্রূফ্সংশোধন পরে সঠিক ত্রুটিসমূহ:
ব্যাকরণগত ত্রুটি এবং বানান ভুল পুরো কভার চিঠি নাশ করতে পারেন. সুতরাং শব্দের ব্যবহার এবং অন্যদের আপনার চিঠি proofread বিপদ্সঙ্কেত.
10. শুভ পরিসমাপ্তিতে:
আপনার কভার চিঠি ক্লায়েন্টকে আপনার কৃতজ্ঞতা স্বীকার করে নেওয়া সমাপ্তি. এবং eventfully এটা পাঠান.
যদি সত্যিই আপনি কিছু আউটপুট চান ঠিক উপরে টিপস চেষ্টা. কেউ বলতে পারবে যে একটা কভার চিঠি আপনার সাফল্যের পিছনে দায়ী.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *