চলুন দেখে আসি ২০১৫ সালে খুবি জনপ্রিয় ৫ টি ওয়্যারলেস রাউটার! যে রাউটার আপনার ইন্টারনেট স্পীডকে আরো বেশি শক্তিশালী করবে | COMILLAIT| Bangla Technology Blog | বাংলা প্রযুক্তি ব্লগ

চলুন দেখে আসি ২০১৫ সালে খুবি জনপ্রিয় ৫ টি ওয়্যারলেস রাউটার! যে রাউটার আপনার ইন্টারনেট স্পীডকে আরো বেশি শক্তিশালী করবে

লেখক : | ০ টি কমেন্ট | 118 বার দেখা হয়েছে দেখা হয়েছে । শেয়ার করে আপনবর বন্ধুদের জানিয়ে দিন ।

আপনার বাড়িতে বা ব্যবসা নেটওয়ার্ক ইন্টারনেট চালু করার জন্য ওয়্যারলেস রাউটার খুবি গুরুত্বপূর্ণ একটি ডিভাইচ। একটি রাউটার তারযুক্ত ইন্টারনেট বা বেতার সংযোগ মাধ্যমে অন্যান্য ডিভাইসের সাথে একটি একক ইন্টারনেট সংযোগ বিতরণ করে। আপনার ইন্টারনেট ব্যাবহার উপযোগী করার জন্য রাউটার প্রায়ই মাল্টিমিডিয়া স্ট্রিমিং কন্টেন্ট অনুমতি দেয়, বিল্ট ইন ইন্টারনেট হুমকি আক্রমণ থেকে রক্ষা করার জন্য ফায়ারওয়াল ব্যাবহার করে, এক্সটার্নাল ড্রাইভ বা প্রিন্টার সংযুক্ত করার অনুমতি দেয় এবং একটি নেটওয়ার্কের যারা ডিভাইসের ভাগ করে নেওয়ার জন্য যেমন USB পোর্ট হিসাবে অতিরিক্ত ক্ষমতা প্রদান করার অনুমতি দেয়। তাহলে চলুন আসি ২০১৫ সালে খুবি জনপ্রিয় ৫ টি ওয়্যারলেস রাউটার!

 

আসুস AC2400 আর.টি.-AC87U ডুয়াল ব্যান্ড ওয়্যারলেস গিগাবিট রাউটার

Asus

আসুস AC2400 আর.টি.-AC87U ডুয়াল ব্যান্ড ওয়্যারলেস গিগাবিট রাউটার দ্রত ওয়াই ফাই গতিময় রাউটারে এবং হোম নেটওয়ার্কিং চাহিদা পরিতৃপ্ত করার জন্য আসুস AC2400 আর.টি.-AC87U খুবি কার্যকরী একটি ডিভাইচ। আপনি এই রাওটারে খুব ভাল ভাল ফিচার পাবেন যেমন, বাস্তব সময়ে ইন্টারনেট ট্রাফিক, আপনার হোম নেটওয়ার্ক প্রবেশন থেকে ভাইরাস এবং ম্যালওয়্যার নিরীক্ষণ করার ক্ষমতা, দ্রুততম ওয়াই ফাই গতি বিতরণ, দীর্ঘতম ওয়াই ফাই গতি পরিসীমা বিকশিত এবং অন্যান্য অনেক সহায়ক বৈশিষ্ট্য আছে।

 

Linksys E3200 হাই পারফরমেন্স ডুয়াল ব্যান্ড এন রাউটার

cisco

Linksys E3200 হল একটি হাই পারফরমেন্স ওয়্যারলেস রাউটার। এটা যে কেউ পরিচালনা করতে পারে এত সহজ যে একটি নিশ্ছিদ্র সেটআপ প্রক্রিয়া আছে। ৩০০+৩০০ এম বি পি এস আপ উচ্চতর গতি এ ইন্টারনেট প্রস্তুত টিভি, ব্লু-রে, গেম কনসোল এবং অন্যান্য ডিভাইসের সাথে সংযুক্ত করা যাবে, বাড়িতে বা ইন্টারনেটে বিল্ট ইন USB পোর্টের মাধ্যমে আপনার ফাইল শেয়ার করতে পারবেন, এছাড়াও আরো বেশ কিছু ফিচার পাবেন যেমন, সুপেরিয়র ওয়্যারলেস গতি, অনুকূল ওয়্যারলেস কভারেজ, ডুয়াল ব্যান্ড পাওয়ার, উন্নত নিরাপত্তা এবং আরো অনেক।

 

NETGEAR n900 ওয়্যারলেস ডুয়াল ব্যান্ড গিগাবিট রাউটার WNDR4500

Netgear

NETGEAR n900 ওয়্যারলেস ডুয়াল ব্যান্ড গিগাবিট হল একটি দ্রুত, নির্ভরযোগ্য ও নিরাপদ ওয়্যারলেস রাউটার। এই রাউটার প্রধান ফিচার হল ৪৫০+ ৪৫০ এম বি পি এস গতি প্রদান করে, উন্নত নিরাপত্তা, একটি দ্রুত এবং নিরাপদ নেটওয়ার্ক সংযোগ, ড্যাশবোর্ড নিয়ন্ত্রণ ও পরিচালনা, মনিটর এবং  হোম নেটওয়ার্ক মেরামত  করার সুযোগ, অনেক সংযুক্ত ডিভাইস ও বৃহত্তর রেঞ্জের জন্য আদর্শ এবং আরো বেশ কিছু ফিচার।

 

ডি-লিংক ওয়াইফাই AC750 পোর্টেবল রাউটার

D-Link

ডি-লিংক ওয়াইফাই AC750 পোর্টেবল রাউটার একটি অসাধারন রাউটার। এই রাউটার ব্যাবহার করে আপনি খুব সহজেই তারযুক্ত ইন্টারনেট, সেলুলার সংযোগ এবং  তাত্ক্ষণিক ভাবে হটস্পট দ্বারা ইন্টারনেট সংযোগ দিতে পারবেন। ডি-লিংক ওয়াইফাই AC750 পোর্টেবল রাউটারের অন্যতম ফিচার হল মোবাইল ডিভাইসের মাধ্যমে চার্জ করতে, ডিভাইস কানেক্টিভিটি – আপনার ওয়্যারলেস হটস্পট বা আপনার 3G / 4 জি LTE ইন্টারনেট সংযোগ শেয়ারিং, ৩০০+ ৪৩৩ Mbps ওয়্যারলেস গতি, ফাইল শেয়ারিং, উচ্চ ক্ষমতা 4000 এমএএইচ ব্যাটারি এবং আরো বেশ কিছু ফিচার।

 

Linksys স্মার্ট ওয়াই ফাই রাউটার এসি 1900 (WRT1900AC)

Linksys

Linksys স্মার্ট ওয়াই ফাই রাউটার চমৎকার পারফরম্যান্স প্রদান করে, নজিরবিহীন থ্রুপুট গতি সত্যি অসাধারন। এই রাউটারের অন্যাতম ফিচার হল সহজে সেটআপ, দূরবর্তী প্রবেশাধিকার, পেশাগত-গ্রেড ডেটা হ্যান্ডেল প্রসেসর, চার হাই পারফরমেন্স অ্যান্টেনা এবং ডুয়াল ব্যান্ড ওয়াই ফাই কভারেজ, দ্রুত সংযোগ তৈরি,  ইউএসবি 3.0, এবং USB 2.0 পোর্ট সাপোর্ট, নেটওয়ার্ক কন্ট্রোলের জন্য নেটওয়ার্ক মানচিত্র সঙ্গে স্মার্ট ওয়াই ফাই সফটওয়্যার ইত্যাদি।

 

সবাইকে সুভেচ্ছা জানিয়ে আজকের মত এখানেয় সমাপ্তি। আশা রাখি আগামি দিনে আপনাদের সামনে নতুন কোনো বিষয় নিয়ে হাজির হতে পারব।

লেখাটি আপনাদের ভাল লেগেছে?
FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

১টি কমেন্ট করুন

*