Android Phone Manager দরকার ?নিয়ে নিন

Android বর্তমানে সবথেকে জনপ্রিয় মোবাইল ।অন্তত আমার মতে,এর মাঝে এখন বেশ কম দামে ও ভাল মানের র Android সেট পাওয়া যাচ্ছে।যারা এখনো Android phone manager নেন নি বা নেই তাদের জন্য——-SYMPHONY XPLORER W10

এখন আমাদের দেশে   Android সেটগুলোর সাথে বান্ডেল হিসেবে কোন Phone Manager এর সিডি দেয় কিনা আমার জানা নেই কিন্তু আমার Symphony Xplorer W10 এর সাথে এরকম কোন সিডি পাইনি। এতদিন Nokia PC Suie ব্যবহার করে ফোনের ব্যাকআপ রাখতে অভ্যস্থ তাই সেটটা কেনার পরেই একটা Android Phone Manager এর অভাব বোধ করলাম।

এরপর খুঁজতে গিয়েই পেয়ে গেলাম দারুন একটা সফটওয়্যার যার নাম Wondershare MobileGo for Android। এটি ব্যবহার করে আপনি যে কোন এন্ড্রয়েড ফোন/ট্যাবলেট এর ফোনবুক, এসএমএস, ছবি, গান, ভিডিও এবং এপস এর ব্যাকআপ তৈরী করে পিসিতে রাখা এবং প্রয়োজনে পরবর্তীতে ফোন/ট্যাবরেটে রিস্টোর করতে পারবেন। এছাড়াও এই সফটওয়্যারটির আরো কিছু দারুন ফিচার আছে, যেমন APK(এন্ড্রয়েডের এপসগুলোর এক্সটেশন) ফাইল কে ডাবল ক্লিক করে সরাসরি পিসি থেকেই এন্ড্রয়েড ডিভাইসে ইনস্টল করতে পারবেন। ফোনবুকে কোন ডুপলিকেট কন্টাক্ট থাকলে তা খুঁজে বের করে মুছে ফেলতে পারবেন। এর আরেকটি গুরুত্বপূর্ন ফিচার হল আপনার যদি iPhone অথবা Nokia ফোন থাকে তাহলে সেই ফোনের ফোনবুক, এসএমএস এবং কল লগ Android ফোনে ট্রান্সফার করতে পারবেন। এতকিছু ফিচার আপনি পাবেন বিনামূল্যে অর্থাৎ Wondershare MobileGo for Android ফ্রিওয়্যার। যদিও এর একটি প্রো ভার্শন আছে যার মধ্যে উল্লেখিত ফিচারগুলো সহ রয়েছে আরো কিছু দারুন ফিচার। Wondershare MobileGo for Android ডাউনলোড করুন এই লিংক থেকে।

দেখুন না কাজের কাজ হতেও পারে।

1 thought on “Android Phone Manager দরকার ?নিয়ে নিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *