Bangla sad sms | Bangla Heart Touching sad sms | sad shayari status, kobita

১.
কাউকে কাঁদিয়ে যদি নিজেকে বড়ভাবো,তাহলে সেটাই হবে সবচেয়ে বড়ভুল।কারন বিধাতা একান্তই কারো জন্য কষ্টসৃষ্টি করে রাখেনি।মনে রেখো অভিশাপবলে একটি কথা আছে,আর তোমারদেওয়া কষ্টের অভিশাপে তুমিও একদিনকাঁদবে।

২.
আমি যদি তোমার চোখের জল হতাম হয়তো ঝরিয়ে পড়তাম ,কিন্তু তুমি যদি আমার চোখের জল হতে আমি কখনো কাদতাম না, কেন জান? তোমাকে হারাবার ভয় …

৩.
সাগরের তীরে বসে তোমার কথা ভাবতে এক ফোটা চোখের জল পরে গেল পানিতে তাই শপথ করলাম যতদিন সে জল খুঁজে না পাব ততদিন তোমায় ভুলবো না ।

৪.
Betha Amr Jhibon Shathi, Koshto Amr Alpona. Dukkhe Aami Netto Kadi, Ridoy bhora Jontrona. Dukkho Amr 1st Dukho Amr Last. tumi Bondhu bhalo Theko Shukhe Theko Besh.

৫.
আমি থাকবো কালো মেঘের আড়ালে কষ্ট নিও না কখনো বৃষ্টি জড়ালে জোছনা রাতে এই নদীর জলে গিয়ে দেখবে আমার ছবি ভাসছি নীল আকাশের চাঁদ হয়ে ..

৬.
Amii Kadte Pariini Kokono Tomar Shamne Dariiye. Tumii Muche Diyecho Amaar Se Cokher Jhol du Hatt Bariye. Tokhon Hoyito Kadii Na Amii aR Tomar Valobasar Niirmol Porose- Tobe Se Din Amy Kadte Hobee Arro Besi Jediin Thakbe Na aR Tumi Amaar Pashe

৭.
হয়তো তুমি বাসবে ভালো যেদিন আমি থাকবো না ,শান্ত হয়ে ঘুমিয়ে যাব আর কোনদিন জাগবো না ,ভালোবেসে ডাকবে তখন কাছে আমি আর আসব না ….

৮.
Ki Hobee Mone Rekhee Tomay Aii Jhibone ? Tumii Toh Acho Tomaar Moto Koree Amay Vasiya. bhalobase J Jay Na Vuula Ek Jonomee. Tai To Tor Bihone Ajoo Monn Kadee.

৯.
মানুষের সবচেয়ে বড় বন্ধু হচ্ছে অন্ধকার। কারন সে সব সময় দুঃখ কষ্ট গুলো কে অন্যের কাছ থেকে আডাল করে রাখে। চোখের পানি লুকিয়ে রাখে। আর সব চেয়ে বড় শত্রু হচ্ছে আলো। কারন সে মানুষের সব দুঃখ কষ্টকে অন্যের নিকট খুব সহজেই প্রকাশ করে দেয়। যদিও বা আমরা অন্ধকারকেই শুধু দূরে ঠেলে দিই, আর আলো কে খুউব কাছে টেনে নিই।

১০.
আবেগের কাছে আমি স্বাথপর।বিবেকের কাছে আমি পরাজিত।বাস্তবের কাছে আমি সপ্নহীন।জীবনের কাছে আমার সব অভিনয়।আর আমার মাঝে আমি সিমাহীননিঃস্ব একজন।

১১.
কাউকে দুঃখ দিয়ে বেঁচে থাকারচেয়ে দুঃখ নিয়ে বেঁচে থাকা অনেক ভাল।কারণ নিজের কষ্টের জন্যকারো কাছে জবাবদিহি করতে হয় না।কিন্তু অন্যকে কষ্ট দিলে জীবন ভরে তারঅভিশাপ মাথায় নিয়ে চলতে হয়।

১২.
কেউ যদি অভিমানে তোমারসাথে কথা না বলে,, বুঝে নিবে সে তোমায়আড়ালে মিস করে.. আর কেউযদি না দেখে কাঁদে,, বুঝে নিবে সে তোমায়ভীষণ ভালবাসে..!!

১৩.
এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে,, সেইজলের ফোটা সুধু তোমার কথা বলে.. মনেরকথা বুঝনা তুমি মুখে বলি তাই,, শত আঘাতেরপরেও তোমায় ভালবেসে যাই..!!

১৪.
ধন্যবাদ তোমাকে, যত্নকরে আমাকে কাঁদানোৱ জন্যধন্যবাদতোমাকে, সুখ গুলো কষ্টেৱদামে কিনে নেয়াৱ জন্যভালো থেকো যতটা ভাল থাকলে আমায় আরমনে পড়বে না আমিও ভালআছি এতটা ভাল যে,ভুল করেও তোমায় ভুলতে পারি নাপৃথিবীর সব কষ্টে যেমন কাঁদা যায় নাতেমনি সব সুখে হাঁসাও যায় না কিন্তু ভালোবাসার কষ্ট এমন একটি কষ্টযে কষ্টে আগুনজ্বলে না কিন্তু হৃদয় পুড়ে ছাই হয়ে যায়…!!

১৫.
যত টুকু ভালবেসেছতার চেয়ে বেশি কষ্টদিয়েছ…যত টুকু বিশ্বাস করেছতারচেয়ে বেশি সন্দেহ করেছ…যত টুকুহাঁসিয়েছতার চেয়েও বেশি কাদিয়েছ…যত টুকুস্বপ্ন দেখিয়েছতার চেয়ে বেশি স্বপ্নভেঙ্গেছ…যত টুকু কাছে টেনেছতার চেয়েও বেশি দূরে ঠেলেছ ……তবুও আজওভুলতে পারিনি তোমাকে ,হয়তো ভুলতে পারবো না কখনো..!!

১৬.
যখন কেউ ভালোবাসার মানুষটারসাথে থাকে তখন সবারই খুব ভালোলাগে…তখন কেউ এটা ভাবেনা যে এই মুহূর্তগুলো একটু পরেই অতীত হয়ে যাবে, আররয়ে যাবে স্মৃতির পাতায়.. যতদিনসে সাথে থাকবে এই স্মৃতি গুলো হাসাবে,আর যখন সে থাকবেনা তখন এইস্মৃতিগুলোই আবার কাঁদাবে…!!

১৭.
জীবন হচ্ছে একটি কস্ট নামের কারাগার।আর দেহ হচ্ছে ঐ কারাগারের বাসিন্দা।কারার নিয়মঅনুযায়ী যেভাবে আসামি চলে,মনের নিয়মঅনুযায়ী দেহটা ঠিকঐ ভাবে চলে।


১৮.Aimi bhablam tumi Rag Korecho. Onek bhebe Dekhlam. Raag Korar Moto Aami Kichu Koriny. Shob Seshe Bujhlam Oshim Chader Pashe Choto Tarar Kokhonoi Jayga Hoyna. Keno amay Koshto diile.. Bolo.???

১৯.Amii Tomarr Duree Thakii , Kache Ashbo Bole.. Ami Tomarr Kache Ashina , Chole Jhete Hobe Bolee..Tumake bhalobasi Na , Sudu Haranor Voye.. A Kamon Amar Monn..! Kadii Aami Protikkhon..

২০.Tumi Sey Chaya Manoby J Sopne Asho Abar Chole Jao , Gum Vanghiye Amai Kadao. Chok Melee Paii Na Tumay Kujhe, Abuj Monta Ki aR Sopno Bujhe….

২১.
আজ না খুবএকা একা লাগছে চোখের সামনে তুমি তবু যেন তোমাকে ছোয়া যায় না কেন এমন হয় বলোতো!ভালবাসা বুঝি শুধু কষ্ট দিতেই জানে!তোমাকে ছাড়াযে আমার নিশ্বাস নিতেও কষ্ট হয়!

২২.Valobasa ki kosteer num. Tobe amii kosto K boron koree nelam. Sukh chara ki manush thakte paree. Tobe amy koshto niiye thakbo ei duniyai. Tomar sukh dekhbo bole.

২৩.এমন নয় যে তুমার কথা মনে পড়ে না…. কথা হলো আমি তোমায় সেটা বলিই না, তুমি হলে আমার জন্য আমার জীবন, কীন্তু তুমি বুঝো না তাই আর বুঝাই না

২৪.
পাখি তুই বুঝলি নারে আমার মনের কথা । বুঝার মতো হয়নি তোর ক্ষমতা । বুঝবি সেদিন যে দিন আমি থাকবো না যাবো মরে । তখন সারাজীন কেঁদে যাবে পাবেনা আমায় ।

২৫.Tumi To Amar Monerr Baghaner Fhul Chile. Rojh Tomay Jhoton Kore Raktam Ami Bukee Dhore. Tobe Kenoo Tumi Jhore Giye Kata Fhotale Ei Buke ???

২৬. Shoto manuser bhire ami..tobuo khub eka..amr monn pran sobe je tomar kache poree ache go.. tumi je amr proti muhurteer sathii amr shara jeboner praan pakhii.

২৭. Akaser tararaa bole tumi amr chila. Rateer adar bolee tumi amr chila. Diner shurjo bole tumi amr chila. Ami bolii tumi amr chilana. Sudhu amr sathe ovinoy korecho.

২৮.Amii Achi Oshru Biindu Hoyee, tomar oi Mayabi Cokher Taray.. bhul Kore Keede Fhelona tumi,, Tahole Harabe Amay. Ashbona Fiire aR Ami,,tomar Oii Cokher Patay.

২৯.Ajker ai dinee thomke geche oneek kichu bestotaar ey bhire. soto kosto jomeche ajj moner bhitore. tobuo monee ajo rekhechi asar batii jhale .ekdin nivbe batii ektuu batash pele. vabche ami aj tome a-le.

৩০. Kicu Chena Manusher Jonno ridoy tar Hahakar Jheno Khub Koshto Dey. Tai Jhibon Theke Opekkhar Prohor K Mukti Diye Delam. Sudhu ShunnoTa..

৩১. Je Monn Chiilo Hashite Vora, Shei Mone Ajj Kichu Neii Shimahin Kosto Chara, Je Monee Chilo Chader Moto Aalo, She Monn Keno Ajj Bristi Veja Akash Hoye Gelo ?

৩২.Akaser buke jhemon chad uthle Prithiby alokiito hoyy.. “Tomake dekhe amr monn ta Aalo kito hoyy.. “Monn choye sudhu sarakkhon.. “Tumake dekhe ai duti noyonn a..

৩৩.
তুমি একটা দিনও ভালবাসো নি আমায় । যত পেরেছো কষ্ট দিয়োছো সবিই সহ্যে নিয়েছি আমি । শুধু কোনো একদিন ভালবাসবে আমায় । সেই আশায় । তুমি ভালবাসো আর না বাসো তবুও তোমাকে পাশে রাখতে যত কষ্ট হইক সবিই সহ্যে নিবো আমি ।

৩৪.Tumi amakee koshter ronng diyecho jhate Kore nijhe k shajate pari. Tumi amaake dukkho ditecho jhate mortee morte beche thaktee parii . tumi amaake tumar moneer alpona diyecho jhate Amii tomay vulee jhai..

৩৫. “Golaph fhute..bagan shaje.. “sukh ashe moneer majhe.. “Rangilo shobai notun sajhe.. Chad hashilo taradeer majhe. “dukkho ghulo jhak dheke. Shuveccha roylo ridoy theke..

৩৬.Tumi Nirbhoye Thakte Paroo. Karon Ageer Moto Gobhir Rat a Call Diiye Bolbo Na Tumii Amayy Na Valobashle Amii Kichu ekta Koree Felbo. Amii Bashtob K Oii Shob Chere Dichi. Bastob Amayy Siikkha Diche Ki Vabe Khub Kacher Manush Onner Dhoroni Hoye Jay.

৩৭.Hariiye Gece Sopno Hariiye Gece Sukh, Hariiye Gece Pash Theke Priyo Chena Mukh, Biliin Hocche bhalobasa Barche Sudhu Koshto, ar ektu ektu Pisu Tanee Hocche Jiibon Noshto..!

৩৮.Shob Pakhi Beela Sashe Fiire Jay Niire. Amr Pakhi Beela Sashe Ashe Na R Fiira. Shopno Chilo Take Niiya Badhbo Sukheer Basha. Amr Protii Pakhir Chilo Miittha Valobasa

৩৯. Shopno dekha jay. “Dora jay na. “jebon vanga jay..ghora jay na.. “Moon dea jay.. fherot nea jay na.. “bhalobasa sristy kora jay.. “sesh kora jay na.

৪০. Tumi to jhante tumii jhibon. Tumi jhante tumi amr ek matrro bhalobasha. Tumi to jhante tomay cara ek muhurto o beche thakte parrbona. Tobe keno dhoka diye chole ghele.

৪১. Nill akase tararr Mela.. “Tomaii vabi shara Bela… “Nijhum ratee chader Aalo… “Tomay chara laghena Valo… “Bose achi ami Eka… “kookhon pabo tumar Dakha…

৪২. কি অপরাধ ছিলো আমার?খুব বেশি ভালোবেসে ছিলাম,এটাই কি ছিলো অপরাধ?কেনো আমার জীবন টা নিয়ে খেলা করলে ও রকম?পৃথিবীতে নাকি দুইটা জিনিস পাওয়া খুব কষ্ট সাধ্য। ১) মনের মানুষ। ২) মানুষের মন।সত্যি আজ দু চোখের জল দিয়ে সেটা বিশ্বাস করতে হচ্ছে।

৪৩. কষ্টে ভরা জীবন আমার,, দুঃখ ভরা মন,, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন.. তারার সাথে থাকি আমি,, চাঁদের পাশাপাশি,, আজব এক ছেলে আমি দুঃখ পেলেও হাসি..!!

৪৪. তুমি চলে যেতে পারবেকিন্তু তোমারসাথে জড়িয়ে থাকা,স্মৃতিগুলো নিয়ে যেতে পারবে না…হয়তো তুমি আমাকে ভুলে যেতে পারবে,কিন্তু আমারভালোবাসাকে ভুলতে পারবে না…প্রতিটি মুহূর্ততোমাকে স্মরনকরিয়ে দিবে,নীরবে চোখের জলফেলতে হবে, আমার এই নিঃস্বার্থভালোবাসার জন্য..!!

৪৫. অভিমান বেশী সময় বাঁচিয়ে রাখতে নেই…! বহু বছর পর অভিমান ভাঙলে, গিয়ে দেখবে যার সাথে অভিমান সে আর নেই…! হয়তো দূরে কোথায় ও হারিয়ে গেছে…! আর তখন Sorry বলার সুযোগ টুকু ও হারিয়ে যাবে…!!!

৪৬. নিষ্পাপ হয়ে এসেছিলাম পাপী হয়ে যাবো, ভাবিনি এই পৃথিবীতে এতো কষ্ট পাবো । বন্ধু বলো বান্ধব বলো কেউই আপন নয়, ক্ষনিকের এই পৃথিবীতে সবই অভিনয়..!!

৪৭. তুমি হয়তেো কাউকে পেয়ে সুখি আমি হয়তো তোমাকে হারিয়ে দুঃখী। কিন্তু তোমার আর আমার মাঝে পার্থক্য শুধু এটাই তুমি অভিনয় করে জিতেছো….আর আমি ভালবেসে হেরেছি….!!

৪৮. মুক্ত করে দিলাম তোরে….যেতে পারিস অনেক দুরে…ভালো বাসি এই কথাটি…বলবো না আর তোরে … সুখে যদি থাকিস তুই…. আসিস না আর ফিরে …. না পাওয়া সুখ খুযে নিবো…..কস্টের ভিড়ে…!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *