জুলাই ব্লগিং প্রতিযোগিতা ২০১৩ - মাইক্রো ফ্রিলান্সার এর শুরু এখানেই - COMILLAIT| Bangla Technology Blog | কুমিল্লা আইটি –প্রযুক্তির ভালবাসা
আই-টেকার :: কুমিল্লা-আইটি 12 টি আই-টেক

আশা করি সবাই ভালো আছেন।আবারও কুমিল্লা আইটি প্রযুক্তির পথে এগিয়ে নেবার চেষ্টায় আমরা শুরু করেছি “টেক ব্লগিং প্রতিযোগিতা ” । ০১ মে থেকে ০১ শে জুলাই পর্যন্ত মোট ২ মাস এই ব্লগিং প্রতিযোগিতা চলবে। অংশগ্রহন করুন - প্রতিযোগিতা শুরু হবে - ০১ মে ২০১২ ইং http://www.comillait.com/comilla-it/ci-tune/5871/

জুলাই ব্লগিং প্রতিযোগিতা ২০১৩ – মাইক্রো ফ্রিলান্সার এর শুরু এখানেই

আই-টেকারঃ|বিভাগঃকুমিল্লা আইটি, নির্বাচিত|প্রকাশিত সময়:জুন ২৮, ২০১৩|১টি কমেন্ট| ৯১৬ বার

প্রতিযোগিতা শুরু হবে –  ২ জুলাই ২০১৩ ইং

আশা করি সবাই ভালো আছেন।আবারও কুমিল্লা আইটি প্রযুক্তির পথে এগিয়ে নেবার চেষ্টায় আমরা শুরু করেছি “টেক ব্লগিং প্রতিযোগিতা  ” ।   ০২  জুলাই থেকে ০২ আগষ্ট পর্যন্ত মোট ৩০ দিন এই ব্লগিং প্রতিযোগিতা  চলবে। বাংলা ভাষায় আইটি বিষয়ক আরো লেখক ও অজানা পাঠক তৈরী করার লক্ষ্যে আমাদের এই প্রচেষ্টার ।বিজ্ঞান ও প্রযুক্তি কে সকলের কাছে আরো উন্মুক্ত ও উন্নত করে তুলতে আমাদের এই ছোট  প্রচেষ্টা মাত্র। মাইক্রো ফ্রিলান্সারদের শিখার সুযোগ করে দেয়াও । কুমিল্লা আইটি এর  বিভিন্ন বিভাগে লেখা জমা দিয়ে জিতে নিন আকর্ষণীয় ৩ জন পুরষ্কার এবং যে কোন পোস্টে কমেন্ট করেও জিতে নিতে পারেন সৌভাগ্যবান ৩ জন আকর্ষণীয় উপহার + ফ্রী ফ্লেক্সিলোড ছাড়া ও আরও অনেক কিছু ।

লেখা জমা দিয়ে ৩ জন টিউনার জিতে নিন আকর্ষণীয় পুরষ্কার

  • ১ম পুরষ্কার    –  Symphony Android Mobile হেন্ডসেট ও ৩জি টেলিটক সিম সহ   ।
  • ২য় পুরষ্কার    –  ৫০০টাকা বিকাশ বা ফ্লেক্সিলোড ।
  • ৩য়  পুরষ্কার    – ৩০০ টাকা বিকাশ বা ফ্লেক্সিলোড  ।

মন্তব্য করে ১৫ জন কমেন্টর জিতে নিন আকর্ষণীয় পুরষ্কার

  • ১ম পুরষ্কার – ১০০ টাকা বিকাশ বা ফ্লেক্সিলোড  ।
  • ২য় পুরষ্কার – ৫০ টাকা বিকাশ বা ফ্লেক্সিলোড  ।
  • ৩য় পুরষ্কার(১৩জন) – ৩০  টাকা বিকাশ বা ফ্লেক্সিলোড  ।
(মন্তব্য ২ ভাগে ভাগ করা হয়েছে প্রতি মাসে ১৫ জন বিজয়ি হবেন মোট ৩০ জন ২ মাসে)

আই-টেকারদের জন্য নিয়মাবলী:-

  1. কপি-পেস্ট করে আই-টেকং সম্পূর্ন নিষিদ্ধ । এই ক্ষেত্রে কপি-পেস্টকারী টিউনারকে কে সাময়িক বা স্থায়ী ভাবে ব্লগ থেকে ব্যান করে দেয়া হবে।
  2. ব্লগিং প্রতিযোগিতা চলাকালীন সময় কুমিল্লা আইটিতে প্রকাশিত পোস্টগুলো অন্য কোন ব্লগে প্রকাশ হলে ঐ পোস্ট পুরষ্কারের জন্য মনোনীত হবে না।
  3. লেখকের নিজের সাইট ছাড়া অন্য কোন ব্লগে প্রকাশ হয়েছে এমন কোন পোস্ট পুরষ্কারের জন্য মনোনীত হবে না। সম্পূর্ণ ইউনিক লিখা হতে হবে। পূর্বে কোন ব্লগে অপ্রকাশিত সম্পূর্ণ নতুন লেখা পোস্টগুলো সর্বাধিক অগ্রাধিকার পাবে।
  4. একদিনে সর্বোচ্চ ৪ টির বেশি পোষ্ট করা যাবে না। যদি ৩ টির বেশি করা হয়, তবে ৩ টিই গণনা করা হবে।
  5. পোস্ট করার সময় সঠিক বিভাগ, ট্যাগ, ফিচার ইমেজ ঠিক ভাবে সেট করতে হবে। এবং অবশ্যই কমপক্ষে ২০ লাইনের পোস্ট হতে হবে।
  6. বিজ্ঞাপন, সাহায্য চাই, English বিভাগে প্রকাশিত কোন লেখা পুরষ্কারের জন্য মনোনীত হবে না। সাহিত্য এই ক্যাটাগরীতে প্রতি ১০ পোষ্ট = ৪ পোষ্ট  এবং ডাউনলোড , রিভিউ এ 2 টি ক্যাটাগরীতে প্রতি ১০ পোষ্ট = ৭ পোষ্ট বলে গণ্য করা হবে ।
  7. আপনার দ্বারা প্রকাশিত পোস্টের মাঝে কোন ব্যক্তি কমেন্ট করলে অবশ্যই ঐ কমেন্ট এর উত্তর দিতে হবে যদি কমেন্টকারি পোস্ট সংক্রান্ত কিছু  জানার জন্য মন্তব্য করে থাকেন।
  8. মান সম্মত এবং ইউনিক পোস্ট হলে সর্বাধিক পোস্ট না করলেও এবং যদি আপনার পোষ্ট সবচেয়ে বেশি পড়ে তাহলে  + LIKE + Vote + TWITTER GOOGLE + 1 বেশি থাকে করা হবে ।
  9. উপরোক্ত সকল নিয়ম মেনে ২ মাসে সর্বাধিক পোস্ট করতে হবে । নিয়মনিতী ভঙ্গ করলে পোষ্টগুলো বাতিল বলে গন্য হবে ।

কমেন্টরদের জন্য নিয়মাবলী:-

(আই-টেকারদের আরো উৎসাহিত করতে এই আয়োজন)

  1. একটি মন্তব্য অনেক গুলো পোস্টে দেয়া যাবে না এবং একটি মন্তব্য একাধিকবার দিলে, সেটা ১টি মন্তব্য হিসাবে ধরে নেয়া হবে।
  2. যেই পোস্টে মন্তব্য করবেন সেই মন্তব্য অবশ্যই পোষ্টের বিষয়ে হতে হবে।

বিচারক মণ্ডলী

বিচারক মণ্ডলী : পাঠকরা মূলত এই ব্লগিং প্রতিযোগিতার বিচারক বানানো হয়েছে। যে সকল পোস্ট বেশী পঠিত হবে এবং যে সকল পোস্ট এর মাঝে ফেসবুক লাইক থাকবে এবং যে সকল পোস্ট এর মাঝে মন্তব্য বেশী থাকবে সেই সকল পোস্ট পুরস্কারের জন্য বিবেচনা করা হবে।তবে অবশ্যই আমাদের নিয়মগুলো সঠিক ভাবে নির্ভুলভাবে মেনে চলে যে সকল টিউনার পোস্ট করবে তাদের পোস্টগুলো নিয়ে অ্যাডমিন প্যানেল মিটিং করে বিজয়ী ঘোষণা করবে। আপনার পোস্ট মান সম্মত হয়েছে কিনা সেটি প্রাথমিকভাবে ধারনা নিতে পারেন আমাদের নির্বাচিত বিভাগের পোস্টসমূহ থেকে।

বিশেষ নোট

আগামী ২ জুলাই থেকে কুমিল্লা-আইটি ব্লগে পোস্ট করা সকল পোস্ট এই আয়োজনের আওতাভুক্ত যা আগামী ২ আগষ্ট পর্যন্ত কার্যকর থাকবে।

পুরষ্কার ২০১৩ এর আগষ্ট মাসের  (০৫-০৭-২০১৩) তারিখে বা এর মধ্যে ঘোষনা করা হবে। প্রতিযোগিতা সম্পর্কে আপনার কোন প্রশ্ন অথবা কোন কিছু জানতে চাইলে ফোন করুন ০১৯৪৫-৫০৬৭৭৮ (অফলাইন এডমিন বিদ্যুত ) ই আয়োজন বন্ধ করে দেয়ার কোন প্রকার কারণ দর্শানো ছাড়াই এবং নিয়মাবলী সাইট এডমিন প্রয়োজনে পরিবর্তন করতে পারবেন যে কোন মুহূর্তে। সর্ব ক্ষেত্রে সাইট এডমিনের সিদ্ধান্তই চুড়ান্ত বলে বিবেচিত হবে।

টেক ব্লগিং প্রতিযোগিতা স্পন্সর হতে চাইলে কল করুন ০১৭৫৭-৮২১৩৮০ = 01757-821380 বা ০১৮১৭-৬০৭৪৭২ = 01817-607472

আমাদের ব্লগিং কন্টেস্টের স্পন্সর হয়েছেন যারা

জুলাই ব্লগিং প্রতিযোগিতা ২০১৩ SPONSORED BY  MASUD AHMED (http://www.sunbdweb.com/)

আপনাদের সবাইকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা  আমাদের সবার পক্ষ থেকে। কুমিল্লা আ্ইটি আপনাদের কাছে কৃতজ্ঞ।আশা করি নতূন পুরাতন সবাই অংশগ্রহন করবেন।

=======================================================================

আপনারা যদি এই আয়োজনের স্পন্সর হয়ে আমাদের সাহায্য করতে চান তাহলে খুব খুশি হবো। স্পন্সর হতে চাইলে এই ঠিকানায় মেইল করুণ comillait24@gmail.com দয়া করে মেইলের সাবজেক্ট অবশ্যই “স্পন্সর হেল্প” দিবেন । স্পন্সর হতে চাইলে কল করুন ০১৭৫৭-৮২১৩৮০ = 01757-821380 বা ০১৮১৭-৬০৭৪৭২ = 01817-607472

সুতরাং উপভোগ করতে থাকুন টেক ব্লগিং প্রতিযোগিতা – ২০১২ । সেই পর্যন্ত ভাল থাকুন ,সুস্থ থাকুন আর প্রতিদিন ভিসিট করুন  http://www.comillait.com ।

সকলের কাছে অনুরোধ এই পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করে অন্যদের সুযোগ করে দিন প্রযুক্তিতে নিজেদের মেধা প্রকাশে

প্রযোজক – কুমিল্লা-আইটি …………… COOMING BETTER NEXT

FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

“ টেক প্রতিযোগিতা ” আয় করুন পোষ্ট লিখে

একটি কমন্টে to “জুলাই ব্লগিং প্রতিযোগিতা ২০১৩ – মাইক্রো ফ্রিলান্সার এর শুরু এখানেই”

  1. জুন ২৮, ২০১৩ at ১০:৩১ অপরাহ্ণ

    পোস্ট করতে পারছি না । কোন সমস্য আছে ?
    গত রাত থেকে সমস্যা হচ্ছে । আর কেউ এই সমস্যায় পরেছেন ?

কমেন্ট করুন

You must be logged in to post a comment.