Download করে রাখুন এখনি Internet Download Manager (IDM) 6.12 beta build 23 32bit/64bit =*Full Cracked – Preactivated – Silent Installation No serial, No crack ″ ( Release Date : 01 November (2012) | COMILLAIT| Bangla Technology Blog | কুমিল্লা আইটি –প্রযুক্তির ভালবাসা
আই-টেকার :: apon92 26 টি আই-টেক

Download করে রাখুন এখনি Internet Download Manager (IDM) 6.12 beta build 23 32bit/64bit =*Full Cracked – Preactivated – Silent Installation No serial, No crack ″ ( Release Date : 01 November (2012)

আই-টেকারঃ|বিভাগঃডাউনলোড|প্রকাশিত সময়:নভেম্বর ২, ২০১২|০ টি কমেন্ট| ২১৪ বার

আসসালামু আলায়কুম । সবাই কেমন আছ আশা করি সবাই ভাল আছ। ভাল থাক, সুন্দর থাক এটায় আমি সব সময় কামনা করি আপনাদের সর্ব সাফল্য আমি একান্ত ভাবে কামনা করি, আজ আমি আপনাদের সাথে একটি গুরুত্বপূর্ণ সফটওয়্যার নিয়ে হাজির হলাম।

1

Internet Download manager নিয়ে বিরম্বনার শেষ নেই। Activate করতে হলে বিভিন্ন Crack Use করতে হয়। Crack file গুলো আবার virus যুক্ত থাকে।
অনেকেই আবার crack প্রয়োগ করতে পারেন না। সুতরাং IDM নিয়ে অনেকেরই ঝামেলা পোহাতে হয় । আজ থেকে সব ঝামেলার দিন শেষ। আপনাদের সমস্যার কথা চিন্তা করে আমি আপনাদের কে Internet Download Manager এর এমন একটি ভার্সন দিব যা pre Activated.
এতে কোন crack প্রয়োগ করতে হয় না। just ইন্সটল করলেই কাজ ok.
এটি একটি Pre Activated Full Version.
তাছারা আপনারা অনেকেই হয়ত mozilla fire-fox er নতুন ভার্সন use koren. কিন্ত নাতুন ভার্সন গুলাতে একটা problem hoy. সেটা হল এই নতুন ভার্সনে IDM support করে না।
এর নতুন যে ভার্সন টা রিলিস হয়েসে (Internet Download Manager (IDM) 6.12 beta build 23 32bit/64bit =*Full Cracked – Preactivated – Silent Installation No serial, No crack) এটাতে সকল ব্রাউজার এর নতুন ভার্সন সাপোর্ট করে। যেমন- মজিলা firefox 17, 1 and later version, Internet explorar 10, etc. সুতরাং আর দেরি না করে IDM এর নতুন ভার্সন টা ডাউনলোড করে নিন।

Download Now

তাছাড়া যারা সব ধরনের ডাউনলুড ম্যানেজার এর Latest ভার্শন টি ডাউনলুড করতে চান তারা নিচের লিঙ্ক এ গুতা মারেন সব ধরনের ডাউনলুড ম্যানেজার এর Latest ভার্শন

FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন
বিভাগঃ ডাউনলোড

কমেন্ট করুন

You must be logged in to post a comment.