Earning: Capcha entry কাজ করুন বিড ছাড়া

লেখাপড়া নিয়ে ব্যস্ত থাকলেও অনেক দিন থেকেই ফ্রিল্যান্সিং নিয়ে কৌতুহলী। এজন্যই কয়েকটি সাইটে(freelancer, odesk, minijob,microworker…etc)  রেজিস্ট্রেশন করি। এবং সময় পেলে কাজের জন্য আবেদন করি বা কাজ করি। microworker এর মতো সাইটগুলোর সমস্যা হচ্ছে কাজ কম থাকে তাই পেমেন্ট পর্যন্ত পৌছাতে অনেকদিন সময় লাগে। অনেক কষ্টে একবার পে আউট করেছিলাম 2$। যাই হোক আমার আপানার মতো লোকের কাছে বিরক্তিকর মনে হতে পারে। আর অন্যান্য সাইটগুলোর বিডের কথা তো বাদ ই দিলাম। এত কিছু চিন্তা ভাবনা করে এক বড় ভাই এর কাছ থেকে capcha entry এর কাজ নিলাম। অনেক উৎসাহ নিয়ে ১২০০-১৩০০  এন্ট্রি করে টাকা নিলাম তারপর অনেক দিন আর কাজ করা হয়নি।

একদিন ফ্রিল্যান্সার থেকে একটি মেসেজ পেলাম ক্যাপচা সলভ এর বায়ার পাকিস্তানি বলছে 5k=5000 data solve করে তার সাথে যোগাযোগ করতে বুঝলাম পেমেন্ট রিস্ক তাই আমি milestone চাইলাম কিন্তু আর কোন রিপ্লাই পাই নি।

তাই হতাশ হয়ে কিছুদিন আর ঘাটাঘাটি করলাম না। পরে আবার চেস্টা করলাম। কিন্তু কোনো কাজ পেলাম না, হয়তো আমার অযোগ্যতার কারনে। কাজ না পেলেও যা শিখেছি তা অনেক!!!!!।

যারা নতুন তাদের জন্য আমার মতো এ রকম সমস্যা অহরহ-ই হচ্ছে। কেউ প্রকাশ করে কেউ করে না। যারা এই capcha entry কাজ করতে চান তাদের জন্য বলছি, এই সাইটটি দেখতে পারেন। আমি গুগলিং+ personally খোজ নিয়ে দেখেছি সাইটটা scam না। আমার মতে যারা নতুন তাদের জন্য এটি অদর্শ সাইট তবে যারা অন্যান্য সার্ভার(qlink, buck) এ কাজ করছেন তাদের জন্য বলছি এইটাতে কাজ করে দেখতে পারেন কারন এইটা অরোও ফাস্ট ।

একনজরে সুবিধাসমূহ দেখে নিন :

১. প্রতিটি ক্যাপচা = ৭ ক্রেডিট

২. ১০০ ক্রেডিট = ১ সেন্ট

৩. পে আউট $১ অথবা ১০০০০ ক্রেডিট অথাৎ আপনাকে ১৪৩০ টি ক্যাপচা entry করতে হবে।

alertpay=1.00$

paypal=2.5$

৪. রেফারেল সুবিধা

৫. সাপোর্ট Alertpay, paypal(তবে paypal এ extra charge আছে)

৬. সার্ভার = ফাস্ট(আমি যত গুলো দেখেছি)

৭. একাধিক একাউন্ট সাপোর্ট করে।

৮. সবচেয়ে বড় সুবিধা হচ্ছে একটি নির্দিষ্ট সময় পর পর data আসে আর timer show করে কতক্ষণ পর পরবর্তী data আসবে।

পরামর্শ: নতুন একাউন্টে প্রথমে 45 second পর data আসে আর একটু কাজ করলে 5-15 second এ ডাটা আসে।

এখানে!!!

এর সম্পর্কে কোনো খারাপ রিপোর্ট পাইনি। তাই কাজ করতে পারেন। আর যদি পমেন্ট নিয়ে ঝামেলা মনে হয় তাহলে আমার কাছ থেকে কাজ নিতে পারেন এই সাইটে-ই কাজ আমি 1000 entry=58tk দেব আপনি যেভাবে চান মানে মোবাইল বা হাতে হাতে বা ব্যাংক।যাদের typing speed কম মানে ২০-২৫wpm এর নীচে তারা আগে speed develop করুন।

কোন কিছু বুঝতে সমস্যা হলে বা কোন অভিযোগ থাকলে বলতে পারেন।

Author: drmasud

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *