বিশ্বের সবচেয়ে বড় অকশান কোম্পানিতে জয়েন করে আপনার শেয়ার বুঝে নিন। - COMILLAIT| Bangla Technology Blog | কুমিল্লা আইটি –প্রযুক্তির ভালবাসা
আই-টেকার :: Lotaskamal 6 টি আই-টেক

সর্বোচ্চ পঠিত

বিশ্বের সবচেয়ে বড় অকশান কোম্পানিতে জয়েন করে আপনার শেয়ার বুঝে নিন।

আই-টেকারঃ|বিভাগঃফ্রিল্যান্সিং|প্রকাশিত সময়:মার্চ ১৭, ২০১৭|০ টি কমেন্ট| ৩০ বার

সবাইকে সালাম ও শুভেচ্ছা।
আশা করি, সবাই ভাল আছেন। আজ আপনাদের সামনে একটি সাইটের পরিচয় করাব যেখানে কোন রকম কাজ ছাড়াই প্রতিদিনে লাভ হিসাবে ১.৫% প্রফিট পাবেন। তার উপর সাইনআপসহ ১২০ ডলার বোনাস পাবেন। আসলে আমি নিজেও বিশ্বাস করিনাই এই রকম সাইট আছে কি? কারন, একেতো ১২০ ডলার, তার উপর কোন কাজ নাই! একটু বিশ্বাস করাটা কঠিন!! পরিশেষে গুগল সাইট ঘেটেঁ দেখলাম, সাইটটা রিয়েলি কোন স্ক্যাম নই, ইউজার রেটিংও ভাল। এলেক্সা র‌্যাংক অনুযায়ী সাইটের অবস্থান ৪,০০০, পারডে ভিজিটর প্রায় ৮০,০০০, ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয়েছে।

এবার সাইটের কাজ ও পরিচয় পর্বে আসিঃ

এই সাইটের নাম রিচমন্ড বার্ক । এটি একটি ইনভেস্ট ও সোস্যাল শেয়ারিং সাইট। মুলত তাদের সাইটকে পপুলারিটি করার জন্য অফার প্রকাশ করেযে, বর্তমানে সাইনআপ করলে ১২০ ডলার বোনাস পাবেন। অবশ্য এখানে ইনভেস্ট করলে পারডে ৩% হিসাবে পাওয়া যাবে। তবে ইনভেস্ট না করলেও হবে। এর জন্য আপনাকে কিছু ধাপ সম্পূর্ণ করতে হবে:
রেজিস্ট্রেশন করার সাথে সাথে ১০$ পাবেন।
ফেসবুকে শেয়ার করলে ৫০$ পাবেন।
প্রফাইল সম্পূর্ণ করলে ১৫$ পাবেন।
মোবাইল আপ্পস ইন্সটল দিলে ২৫$।
গুগল ক্রমে নোটিফিকেশন চালু করলে ১০$।
youtube এ ১-২ মিনিট এর একটা ভিডিও আপলোড দিলে ১০$।
তাহলে মোট ১২০$। প্রাথমিক অবস্থাতে এই টাকা আপনি তুলতে পারবেন না। এই এমাউন্ট থেকে আপনাকে প্রতিদিন ০.০৫% করে প্রফিট দেবে এটা তুলতে পারবেন। Richmondberks এ বোনাস কে RBB তে প্রকাশ করে। অর্থাৎ আপনি ১২০ RBB পাবেন।
একাউন্ট ওপেন করা প্রসঙ্গ
আপনি প্রত্যেকটা ফোন অথবা পিসি থেকে ২ টা করে আইডি খুলতে পারবেন। এখন আপনার বাড়িতে যদি ৫ টা ডিভাইস থাকে তাহলে আপনি মোট ১০ টা আকাউন্ট খুলতে পারবেন। আপনি মোট ১০*১২০=১২০০$ বোনাস পাবেন। প্রতিদিন ০.০৫% করে হলে আপনি পাবেন ১২০০*০.০৫%=০.৬$। ৩০ দিনে ৩০*০.৬=১৮$।
আপনাকে কোন কাজ করা লাগবে না। শুধু মাঝে মাঝে আকাউন্টে যেয়ে টাকা তুলবেন। মিনিমাম ০.৫$ হলেই তুলতে পাবেন। perfect money অথবা bitcoin এ টাকা নিতে পারবেন।
কিভাবে একাউন্ট ওপেন করবেন?
একাউন্ট ওপেন করতে হলে আপনাকে রেফারেল হিসাবে জয়েন করতে হবে। এখানে সুবিধা হল সাইনআপ করার পর আপনার লিংক সোস্যাল সাইটে শেয়ার করলে প্রতি যোগদান হিসাবে ১ডলার করে পাবেন। সুতরাং বুঝতেই পারছেন।
সাইনআপ করতে ক্লিক করুন এখানে
১। নিম্নরুপ ইমেজ আসবে  সবকিছু ফিলাপ করুন  এবং অবশ্যই আপনার সঠিক নাম ব্যবহার করবেন যাতে টাকা উঠাতে সমস্যা না হয়।

লক্ষ্যনীয়ঃ
ক। এখানে আপনার স্কাইপে আইডি থাকলে যোগ করতে পারেন। ফটো, ফেসবুক লিংক যোগ করুন। এবং আপনার ফোন নং ভেরিফাই করে নিন। মাই ওয়ালেটে শুধুমাত্র আপনার বিট কয়েন সাইটের ঠিকানা যোগ করুন যেহেতু এটাই সহজ মাধ্যম। যেমনঃ আমি যুক্ত করেছি (লাল তীর চিহৃ)
খ। এরপর বাকি কাজগুলো করুন। যেমনঃ সোস্যাল সাইটে শেয়ার করুনঃ ফেসবুক, টুইটারে। ইউটিউবে আপলোড করুন এদের একটি ভিডিও। মুল কথা সবকিছু ঠিক থাকলে আপনাকে ১২০ ডলার প্রদান করবে। এই যেমন আমার ৭৫ ডলার অ্যাড হয়েছে। বাকি কাজ গুলো এখন করব।

আশা করি টিউটোরিয়াল অনুযায়ী কাজ গুলো সম্পন্ন করতে পেরেছেন। তাহলে এবার কোন কাজ নাই। মাঝেমধ্য একাউন্ট ব্যালান্স চেক করবেন। এবং প্রতিদিনের প্রফিট পেতে থাকুন। প্রফিট এমাউন্ট ২৫% হলেই উইথড্র করতে পারবেন। এবং সেই সাথে সোস্যাল সাইটে শেয়ার করতে খাকুন।এখানে রিয়েলি যতটুকু পাব, তাই আমাদের লাভ, কোন প্রশ্ন থাকলে আমাকে কমেন্ট করলে জানানোর চেষ্টা করব। সবাই ভাল থাকুন।

FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

“ টেক প্রতিযোগিতা ” আয় করুন পোষ্ট লিখে

কমেন্ট করুন

You must be logged in to post a comment.