Google AdSense এর নারী নক্ষত্র

Google AdSense


Google AdSense ভাল বিশ্বের অর্থকর উপায়. একটি ওয়েবসাইট তৈরি করে কোনো ব্যক্তি গুগল Asense জমা টাকা উপার্জন করতে পারেন. একটি Google AdSense অ্যাকাউন্ট পাওয়ার জন্য আপনি ওয়েবসাইট মধ্যে সর্বনিম্ন 5 মেনু এবং প্রতিটি মেনুর মধ্যে 7/8 জিনিষপত্র আছে অবশ্যই. Google Adsense অ্যাকাউন্টটি geting পরে আপনি আপডেট সাইটে নিয়মিত প্রয়োজন, ব্যাকলিঙ্ক যোগ, গবেষণা সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান ব্যবহার করে আপনার ওয়েব সাইট ও বৃদ্ধি রোজগার এর পথ ট্রাফিকের উপায় বৃদ্ধি হবে. পরে তৈরি www.google.com / AdSense সঙ্গে ওয়েবসাইট থেকে একটি AdSense অ্যাকাউন্ট তৈরি করার চেষ্টা করুন. নিশ্চিত করুন যে আপনার সব তথ্য সঠিক এবং প্রাপ্তা তথ্য আপনার ব্যাংক একাউন্টের সঙ্গে অনুরূপ হতে পারে. আপনি থেকে 8 সপ্তাহের সর্বনিম্ন থেকে 1 সপ্তাহের জন্য এই অ্যাকাউন্ট সক্রিয় করার জন্য অপেক্ষা করতে হবে. যদি আপনি AdSense একাউন্ট পাবেন তারপর আপনি গুগল থেকে টাকা উপার্জন করতে প্রস্তুত. আপনি নিয়মিত সাইট আপডেট এবং আপনার সাইটে সর্বাধিক হিট জন্য সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান সঙ্গে চেষ্টা আছে. আপনার AdSense অ্যাকাউন্ট থেকে আনা এইচটিএমএল / জাভা স্ক্রিপ্ট হিসাবে Google আপনার সাইটে যোগ করুন. কত আপনার বিজ্ঞাপন ক্লিক করুন আপনার অর্থকর সুবিধা এবং সম্ভাবনা দিন দিন বৃদ্ধি হতে হবে পড়া হবে. পৌঁছনোর 10 থেকে পরে $ গুগল একটি চিঠি পাঠান সঙ্গে একটি পিন কোড আপনি. যখন আপনার অ্যাকাউন্ট ব্যালেন্স 100 $ গুগল ব্যাংক যা আপনি আপনার নির্বাচিত ব্যাংক একাউন্ট থেকে নিজেকে প্রত্যাহার করতে চেক পাঠাতে হবে. ব্লগ যাতে এবং চেষ্টা টাকা অবলীলাক্রমে সাফল্য অর্জন করা. টেমপ্লেট, থিম ও বিষয়বস্তু অনেক ধরনের এই সাইট পাওয়া যায়. সুতরাং হিসাবে আপনার পছন্দ চেষ্টা করুন. ধন্যবাদ ও সব প্রাণঢালা শুভেচ্ছা.

Google AdSense অ্যাকাউন্ট অক্ষম:

যদি একাউন্ট গুগল বিজ্ঞাপন ইন্দ্রিয় হোম পেজে এখন অসমর্থ প্রদর্শিত হবে, তা পুনরুদ্ধার করা প্রয়োজন. আমি অ্যাডসেন্স এর সাধারণ নিয়ম জানা. সাধারণত একটি AdSense ওয়েবসাইট বিষয়বস্তু সমৃদ্ধ এবং দর্শকরা মান প্রদান করা উচিত. এই নিয়ম যে আমি সব সময় এই সঙ্গে এবং করেছি খেলার হয়েছে আমি বিশ্বাস করি আমি সুন্দর নিরাপদ.
কিন্তু এই দুঃসংবাদ শুনানির পর, আমি যদি অন্য কিছু আমি থেকে সতর্ক থাকা প্রয়োজন আছে মনে আরম্ভ. এটা সম্ভব যে আপনার অজ্ঞতা (অথবা অবহেলা আমি বলতে হবে) আমার Adsense অ্যাকাউন্টটি নিষ্ক্রিয় করা হতে পারে.

কিছু কারণ নিচে দেওয়া হল:
1) আপনি কি একটি ‘ভুলে যাওয়া’ অ্যাডসেন্স বিজ্ঞাপন দিয়ে এটা আবর্জনা সাইট আছে?
এটি একটি ব্লগার ব্লগ যে আপনি নির্মিত কয়েক বছর আগে হতে পারে. সম্ভবত কিছু “কালো টুপি” auto-পোস্ট অ্যাডসেন্স থেকে ব্লগ এবং মুনাফার মধ্যে আবর্জনা তথ্য থেকে marketers এর উপদেশ অনুসরণ করে. এটি একটি টাইম বোমা. নিশ্চিত করুন যে আপনি এখন যারা বিজ্ঞাপন অপসারণ করা.
2) আপনি কি sabotaged হয়েছে?
গুগল যে আপনি আপনার নিজের বিজ্ঞাপন বা ক্লিক না অন্য ব্যক্তিদের আপনার বিজ্ঞাপন উপর ক্লিক করতে অনুরোধ করতে পারেন. এর মানে হল যদি আপনি আমাকে বিক্ষুব্ধ, আমি যাচ্ছি আপনার Adsense ওয়েবসাইট এবং ভর দ্বারা আপনি আপনার বিজ্ঞাপন ক্লিক অন্তর্ঘাত পর্যন্ত আপনার Adsense অ্যাকাউন্টের স্থগিত করা যাবে!
– আপনি একটা অত্যন্ত উচ্চ CTR সম্মুখীন.
আপনি যদি 500% এর একটি CTR আছে, এটা মানে প্রত্যেক পাতায় আপনার ওয়েবসাইট থেকে লোড করা, প্রকৃতপক্ষে একটি পরিদর্শক 5 বিজ্ঞাপন ক্লিকস. এটি একটি সুস্পষ্ট সাইন যে আপনি হয়েছি sabotaged.
– আপনি আপনার Adsense আয় হঠাত্ একটি নির্দিষ্ট ওয়েবসাইটের উপর ঢেউ সম্মুখীন.
কোন ঢেউ জন্য পরম পরিমাণ আছে. যদি আপনার ওয়েবসাইট দেখা হয়েছে $ 1 দিন আদায় এবং হঠাৎ এটা $ 10 থেকে বৃদ্ধি করে এবং আপনাকে বিশেষ কিছুই ছিল না, আপনি সম্ভবত থেকে ট্রাফিক লগ দেখুন এবং গুগুল রিপোর্ট যদি প্রয়োজনীয় চাই.
3) আপনার বিজ্ঞাপন মিডিয়া নির্ভরযোগ্য?
যদি আপনি আপনার Adsense ওয়েবসাইট বিজ্ঞাপন, নিশ্চিত যে আপনি ট্রাফিকের উৎস জানতে হবে এবং যে বিজ্ঞাপন মিডিয়া বিশ্বাসযোগ্য.
উদাহরণস্বরূপ, আপনি 100000 দর্শকদের কিনতে একটি ফোরাম বা eBay গিয়ে আপনি আপনার Adsense ওয়েবসাইট থেকে ট্রাফিক চালাইয়া করা হতে পারে. এই সস্তা ট্রাফিক পরিষেবার অনেক আসলে প্রযুক্তি পপ অধীনে ব্যবহার এবং যদি গুগুল তা জানতে হবে, আপনি গভীর স্যুপ হয়.
বিজ্ঞাপন মিডিয়া বিষয়ে কথা বলছি, দয়া করে না LeadsLeap.com উপর আপনার Adsense ওয়েবসাইটের বিজ্ঞাপন না. এটি আপনার নিজের ভাল জন্য. যদিও LeadsLeap একটি ক্লিক-বিনিময় প্রোগ্রাম নয়, এটি ক্লিক-বিনিময় কিছু উপাদান আছে. ক্লিক-বিনিময় ট্রাফিক Adsense জন্য নিষিদ্ধ করা হয়. থেকে নিরাপদ খেলা, আমি LeadsLeap মাধ্যমে আমার AdSense ওয়েবসাইটে বিজ্ঞাপন দেওয়া উচিত. উন্মুক্তভাবে, আপনি যে কোনভাবে অনেক ক্লিক মাধ্যমে পাবেন না. পরিবর্তে, যারা বিজ্ঞাপন আপনার বিজ্ঞাপন অ – পেশাদারী তা বানাতে হবে. আমি আমার অবস্থাসংকট পৃষ্ঠা বা বিক্রয় পেজে অ্যাডসেন্স বিজ্ঞাপন করা না.
4) আপনি Google-এর নীতির সঙ্গে বর্তমান সময় পর্যন্ত পালন?
গুগল অ্যাডসেন্স তাদের নীতি থেকে সময়ে সময়ে পরিবর্তিত হতে পারে. জিনিস যে আপনি আজকে তাদের নিয়ম আগামীকাল লঙ্ঘন হতে পারে.
2006 উদাহরণস্বরূপ,, সব gurus আপনার Adsense বিজ্ঞাপন পাশে একটি ছবি মাধ্যমে ক্লিক উত্সাহদান করা আপনাকে জিজ্ঞাসা করা. কিন্তু 2007 সালে, Google তার নীতি নতুন যে ছবি অ্যাডসেন্স বিজ্ঞাপন পাশাপাশি অনুমোদিত নয়.
যদি আপনি কোনো ওয়েবসাইট বিজ্ঞাপন পাশে ছবি সঙ্গে 2006 সালে নির্মিত আছে, নিশ্চিত যে আপনি বর্তমানে দ্বারা যাদের ছবি করেছি মুছে ফেলা হতে পারে.
5) আপনি কি আপনার ওয়েবসাইটে অন্যান্য স্ব দ্বারা প্রতিপালন বিজ্ঞাপন আছে?
অ্যাডসেন্স বিজ্ঞাপন ছাড়াও, আপনি অন্যান্য বিজ্ঞাপন যেমন যারা স্বয়ংক্রিয়ভাবে ইসলাম বা eBay বিক্রি আইটেম তালিকা উৎপন্ন হিসাবে ফিড, সন্নিবেশ অথবা আপনি আপনার ওয়েবসাইটে পাঠ্যাংশের লিঙ্কসহ বিক্রয় করতে পারেন. সাধারণত এটি যদি প্রোগ্রাম ব্যবহার বিশ্বাসযোগ্য একটি সমস্যা অনেক না. কিন্তু কিছু বিজ্ঞাপন বা লিঙ্ক সেলিং প্রোগ্রাম প্রাপ্তবয়স্ক বিষয়বস্তু করতে সাহায্য করে এবং যদি আপনি যত্নশীল হয় না, আপনি আপনার ওয়েবসাইটে অশ্লীল বিজ্ঞাপন থাকার শেষ হতে পারে!
আমি কি করব যদি আমার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করা উচিত?
যদি ইতিমধ্যেই আপনার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করা হয়েছে, আপনি অন্য Adsense অ্যাকাউন্টটি আপনার নাম ব্যবহার করে না নিবন্ধন করতে পারেন. যাইহোক, 2 বিকল্প আমি মনে করতে পারেন আছে:
1) একটি ব্যবসা সত্তা অধীনে অন্য একাউন্ট খুলুন.
আপনি একটি ব্যবসার সত্তা স্থাপন এবং অন্য Adsense অ্যাকাউন্টটি নিবন্ধন করতে পারেন. সুবিধা হল আপনি আপনার Adsense অ্যাকাউন্টের সম্পূর্ণ নিয়ন্ত্রণ এখনও পর্যন্ত. অসুবিধা হল আপনি আপনার স্থানীয় ব্যাংক সহ একটি ব্যবসা একাউন্টে টাকা ব্যাংকের করার খুলতে হবে. ব্যাঙ্কের উপর নির্ভর করে, একটি সারগর্ভ সর্বনিম্ন আমানত প্রয়োজন হতে পারে. সিঙ্গাপুরে, এটা $ 10k.
2) আপনার আপেক্ষিক এর অ্যাকাউন্ট ব্যবহার করুন.
আপনি আপনার পক্ষ নাম বা আপনার বিশ্বস্ত কোনও ব্যক্তির অধীনে অন্য একাউন্ট খুলতে পারেন. অসুবিধা হল চেক অন্য ব্যক্তির নাম এবং জারি করা আপনি ভাল যে ব্যক্তি বিবেচনা করতে হবে বা …..
উভয় অপশন, ভাল একটি ভিন্ন চিঠি পাঠানোর ঠিকানা ব্যবহার করা হয়. যদি একই চিঠি পাঠানোর ঠিকানা অধীনে আছে, গুগল কাজকর্মের বিশেষ মনোযোগ অ্যাকাউন্ট মাধ্যমে অর্থ পরিশোধ করতে হবে.
বাস্তবিক সব, বিচ্ছিন্ন না হয়.
যখন আপনি অন্য একাউন্ট থেকে থাকে, আপনি আইডি আপনার বিদ্যমান সাইট থেকে প্রতিহত করা সম্ভব. আপনার একাউন্ট হয়েছে নিষিদ্ধ হতে পারে কিন্তু আপনার সাইট আছে না. কিন্তু এই সময়, নিশ্চিত আপনি জিনিস ডানে ব্যাপৃত করান. উপরন্তু নিশ্চিত করুন যে আপনি এটি সাইটের যে Google নীতি লঙ্ঘন করা বা আপনি আপনার একাউন্ট আবার নিষিদ্ধ হচ্ছে ঝুঁকি করব উপর না করা না করা.
কিছু চূড়ান্ত শব্দ ……
সর্বশেষ থাকলেও গুণে কমতি নয়, আমি যে তা সত্ত্বেও কি আমি Google AdSense ভালবাসি বলতে চাই. আয়ের 100% প্যাসিভ. কোন প্রয়োজন নেই এমন যে কোনো গ্রাহকের সমর্থন বা হাতল affiliate programs পরিবর্তনের জন্য কোনো আপডেট কাজ নেই. যতক্ষন পর্যন্ত আপনি আপনার টুপি ‘সাদা’ এবং যারা আমি উপরোক্ত প্রস্তাব করেছি মত অবিদিত ভুল করা নয়, সাহায্যে আপনি আপনার Google Adsense অ্যাকাউন্টটি নিষ্ক্রিয় সম্পর্কে খুব বেশী চিন্তা করা উচিত নয় রাখা.

ধরুন আপনার অ্যাকাউন্ট ফেব্রুয়ারী 2012 সালে নিষ্ক্রিয় করা হয়েছে:
যখন আপনার একাউন্টে ফেব্রুয়ারী অসমর্থ হয় আপনি এ আপীল ফাইল একটি লিংক পাঠানো হয়েছিল. আপনি শুধুমাত্র একটি আপীল এবং পেতে যদি না সফল আপনি একাউন্ট ফিরে আবার পাবেন না. যদি আপনি একটি responce Google থেকে আসে নি যে এর মানে হল যে আপনার আপীল, এবং ছিল অনুমোদিত না সবচেয়ে হয় না.

গুগল হচ্ছে অক্ষম কারণ, তারা ব্যবহার যে আপনি ছিল বিজ্ঞাপনদাতাদের জন্য একটি হুমকি বলছে না. এই সমস্ত প্রায় সব, শুধুমাত্র সময় যে আপনি একটি ভাল ধারণা হল যদি অবৈধ ক্লিক জন্য ছিল জুড়ে, catch কিন্তু পরে তারা কিভাবে ক্লিক থেকে অকার্যকর হতে নির্ধারিত হয় না বলে.

কিভাবে তারা জিনিস নির্ধারণ বলছে না কিভাবে তারা সেখানে নিরাপত্তা রাখি যাতে অন্যরা কিভাবে তারা এটি চালাতে না. যদি তারা দূরে দিয়েছে সেখানে গোপন মানুষ তাদের কাছাকাছি উপায় খুঁজে বের করবে. অন্যান্য বিজ্ঞাপন প্রোগ্রাম একই কাজ, এই গুগল একা সঙ্গে একটি সমস্যা হল না.

যে গুগুল ছিল পুলিশের একটি গ্রাহকের এবং তারা যারা তারা চান থেকে বিজ্ঞাপনের জায়গা ভাড়া নিতে পারি মনে রাখবেন, শুধু যদি আপনি একটি দোকান আপনি আপনার গ্রাহকদের কিনতে কি তারা চান না, করা সম্ভব নয় চলমান ছিল চাই.

মনে রাখবেন: আপনি অনুসরণ করা আবশ্যক:

 গুগল ‘অবৈধ ক্লিক’ এর জেনেরিক কারণে আমার অ্যাকাউন্ট নিষিদ্ধ.
এখন আমাকে যদি আমি ভুল কিন্তু Googles শর্তাবলী নিম্নলিখিত রাজ্য ক্ষমা:

– আপনাকে বন্ধুদের বা পরিবারের বিজ্ঞাপন ক্লিক উত্সাহিত করতে পারবেন না আবশ্যক
– আপনি নিজে ক্লিক করুন বিজ্ঞাপন না আবশ্যক
– আপনি ভুল পথে চালিত করা ব্যক্তি সংযোগগুলি যে ব্যবহারকারীদের প্রবেশ করবে কাছাকাছি বিজ্ঞাপনসমূহ স্থাপন না করা আবশ্যক বিজ্ঞাপনে ক্লিক করুন
– পরোক্ষভাবে আপনি ভুল পথে চালিত করা সরাসরি অথবা ভুল পথে চালিত করা যে কোনো না বিজ্ঞাপন আবশ্যক ক্লিক করুন

এই নীতি গঠন ইন, আমার একটি প্রশ্ন রয়ে যায়. যদি আমরা কায়েমী এই শর্তাবলী থেকে, কেন গুগল এই অ্যাকাউন্ট সসীম?
উপরন্তু, তারপর যদি আমরা দায়ী বিদ্বেষপূর্ণ ইচ্ছাকৃতভাবে বিজ্ঞাপন ওয়েব মালিকদের নিষ্ক্রিয় একাউন্ট পাবেন ক্লিক ব্যবহারকারীদের জন্য, হয় না কেন Adsense পরিসেবা বিরক্তি?

বিভ্রান্তিকর গ্রাহকদের: গুগল এক জিনিস করছে. শুধু প্রকাশকদের না কিন্তু বিজ্ঞাপনদাতা হিসাবে ভাল.

আমি আশা করি তারা আমার একাউন্ট সক্রিয় তাই আমি সত্যবাদী উপার্জন তাদের শর্তাবলী এর প্রহার করা এবং না থেকে আয় উত্পন্ন করা অব্যাহত রাখতে পারেন.

Author: drmasud

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *