GSM Mobile Alarming Security System দিয়ে শতভাগ নিরাপত্তা নিশ্চিত করুন

 

ঘরে, বাহিরে, ওয়েবে সব জায়গায় নিরাপত্তা এখন প্রধান এবং গুরুত্বপূর্ণ বিষয় । সবাই চেষ্টা করছে কিভাবে সবোর্চ্চ নিরাপত্তা নিশ্চিত করা যায় । আর এ কাজের জন্য প্রযুক্তিই সবচেয়ে বিশ্বস্ত এবং নিরাপদ মাধ্যম । আজ এখানে আমি আপনাদের কাছে এ রকম একটা প্রযুক্তির বিষয়ে কথা বলবো, যা আপনার গুরুত্বপূর্ণ জায়গার সবোর্চ্চ নিরাপত্তা প্রদান করবে । চলুন মূল আলোচনায় যাই ।

কি এই নিরাপত্তা ব্যবস্থা


বাংলাদেশে মোবাইল নাই এমন মানুষের সংখ্যা খুবই কম । আমি এখানে যে সিকিউরিটি সিস্টেমের কথা বলবো এর সাথে মোবাইলের সম্পর্ক আছে । আপনি কী কখনো GSM Mobile Alarming Security System এর কথা শুনেছেন ? না শুনে থাকলে এখন শুনলেন, সমস্যা নাই নাম শুনেই বুঝতে পারবেন এর কাজ কি । ধরুন আপনার গুলশানে ব্যবসা প্রতিস্ঠান আছে ( অন্য কোথাও থাকতে পারে, এটা নিশ্চয় সমস্যা না!!), এখন আপনি চাচ্ছেন যে কোন জায়গায় বসে আপনার প্রতিষ্ঠানের নিরাপত্তা নিশ্চিত করবেন ? কিন্তু কিভাবে ? অনেক পদ্ধতি থাকতে পারে বা আছে, তবে আমি আজ এখানে শুধু GSM Mobile Alarming Security System নিয়ে কথা বলবো । আমি বুঝাতে চাচ্ছি আপনি আপনার মোবাইল থেকেই নিশ্চিত হতে পারবেন কেউ আপনার ব্যবসা প্রতিষ্ঠানে অবৈধ কোন উদ্দেশ্য নিয়ে প্রবেশ করলো কিনা । মনে প্রশ্ন জাগছে কিভাবে ? নিচের অংশ পড়েন বুঝতে পারবেন ।

কিভাবে কাজ করে GSM Mobile Alarming Security System


ধরুন আপনার অফিসে প্রবেশপথ ২টা, যেই যে উদ্দেশ্য নিয়ে প্রবেশ করুক এ ২টা পথ দিয়েই প্রবেশ করতে হবে । আপনি GSM Mobile Alarming Security System এর ডিভাইস প্রবেশপথের গোপন জায়গায় সেট করলেন । এবার যখন থেকে আপনি এটা অন রাখবেন কেউ প্রবেশ করার সাথে সাথে আপনার মোবাইলে কল এবং এস.এম.এস পৌছে যাবে । খুব সহজ না, আপনি মোবাইল নেটওর্কের মধ্যে থাকলে সাথে সাথে জানতে পারবেন আপনার অফিসে বা ব্যবসা প্রতিষ্ঠানে কেউ প্রবেশ করছে । সাথে সাথে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পারবেন । GSM Mobile Alarming Security System একসাথে ৫টা মোবাইল নাম্বারে কল বা এস.এম.এস দিতে পারে । সুতারাং নেটওয়ার্ক নিয়ে চিন্তার কোন কারণ নাই । আমি মনে করি অন্য সব নিরাপত্তার থেকে এটা নিরাপদ এবং বিশ্বস্ত । আমাদের দেশেও এখন বিভিন্ন ধরনের GSM Mobile Alarming Security System পাওয়া যাচ্ছে ।
ইচ্ছা করলে আপনিও দেখে আসতে পারেন এ ডিভাইস এখান থেকে ।Home-Security-font-b-Mobile-b-font-CAll-Wireless-900-1800-1900MHz-font-b-GSM-b

1 thought on “GSM Mobile Alarming Security System দিয়ে শতভাগ নিরাপত্তা নিশ্চিত করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *