Microworkers এর মতই minijob, আজই কাজ শুরু করুন।

আমি যে সাইটের কথা বলব তা হল মিনিটওয়ারকারস । এই সাইটের প্রধান বৈশিষ্ট্য হচ্ছে এই সাইটের কাজগুলো অত্যন্ত ছোট ছোট। এক একটি কাজ করতে ৫ থেকে ৩০ মিনিট সময় লাগে। প্রতিটি কাজের মূল্য ০.১০ ডলার থেকে শুরু করে সর্বোচ্চ ১.৭৫ ডলার পর্যন্ত হয়ে থাকে। সাইটে প্রতিদিনই নতুন নতুন কাজ আসে। এখানে একটি কাজ কেবলমাত্র একবারই করা যায়। মোট আয় ১০ ডলার হলেই চেক, মানিবুকার্স, পেপাল এবং এলার্টপে সার্ভিসের মাধ্যমে উত্তোলন যায় তবে আপনার যদি ২ ডলার থাকে তাহলে দ্রুত পেমেন্ট নিতে পারবেন তবে সে ক্ষেত্রে ১০% চার্জ কেটে রাখা হবে ।

আপনারা যদি আমার সাথে যোগ দিতে চান তাহলে এখানে ক্লিক করে একটি একাউন্ট খুলে নিন ।এটা আমার রেফার লিংক ।আমার রেফারে জয়েন করলে আপনার কোনো ক্ষতি হবে না বরং আমার কিছুটা লাভ হবে তাও খুবি সামান্য ।তবুও যদি আমাকে রেফার থেকে বাদ দিতে চান তবে দিতে পারেন ।তবে এতে আপনি কোনো লাভ পাবেন কিনা জানি না ।

সাইনআপ করার পরে লগইন করে Available Jobs লিংকে ক্লিক করলে সকল কাজগুলো দেখা যাবে।

প্রতিটি কাজের শিরোনামের সাথে কয়েকটি তথ্য পাওয়া যায় – কাজের মূল্য (Payment), শতকরা কতজনের কাজ ক্লায়েন্ট গ্রহণ করেছে (Success Rate), কাজটি করতে আনুমানিক কত মিনিট লাগতে পারে (Time), কতজন এ পর্যন্ত কাজটি করছে (Done) ইত্যাদি। কোন একটি কাজের শিরোনামের উপর ক্লিক করে সেই কাজের বিস্তারিত আরো তথ্য জানা যাবে। কাজটি যে আপনি যথাযথভাবে শেষ করেছেন তা প্রমাণ দিতে কি কি তথ্য প্রদান করতে হবে তা “Required proof that task was finished?” অংশের মাধ্যমে জানা যাবে। সবশেষে “I accept this job ” লিংকে ক্লিক করে একটি টেক্সটবক্সে আপনার কাজের প্রমাণগুলো দিতে হবে। কোন কাজ করতে না পারলে “Not interested in this job” লিংকে ক্লিক করে বের হয়ে যাওয়াই ভাল, সেক্ষেত্রে এই কাজটি আপনার “Available Jobs” পাতায় আর কখনও দেখাবে না।

এরা পেমেন্ট দেয় এলারট পে কিংবা পেপালে ।প্রতি মাসের ১৫ এবং ৩০ তারিখ পেমেন্ট দেবে ।আমি কালকে রাতে আমার প্রথম পেমেন্ট পেয়েছি । আমার পেমেন্টের প্রুভ দেখুন এখান থেকে । তবে একটা বিষয় খেয়াল রাখবেন ,আপনার সাকসেস রেটিং ৭৫% এর কম হলে কোনো অবস্থাতেই পেমেন্ট রিকোয়েস্ট দেবেন না ।

আশা করি সবাই বুঝতে পেরেছেন ।কোনো সম্যসা হলে কমেন্ট দিন ,আমি সাহায্য করার চেষ্টা করবো ।ধন্যবাদ ।

2 thoughts on “Microworkers এর মতই minijob, আজই কাজ শুরু করুন।

  1. copy paste kora bad den vai . nije kisu creat kore then post koren.

    coz akdom same lekha akta post dekhe ami onek agei akta id khule felsi .

    dhonnobad .

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *