ডিজিটাল বাংলাদেশে দামী ডাটার ভীড়ে গ্রামীন ফোনের সাশ্রয়ী নাইট প্যাক নিয়ে নিন চটজলদি - COMILLAIT| Bangla Technology Blog | কুমিল্লা আইটি –প্রযুক্তির ভালবাসা
আই-টেকার :: Md. Tawfique Raihan Bhuiyan 4 টি আই-টেক

আমি মো: তৌফিক রায়হান ভূঁইয়া। কুমিল্লা আইটি-তে আপনাদের প্রযুক্তি বিষয়ক মানসম্মত লেখা উপহার দিতে হাজির হয়েছি। এ ব্যাপারে আপনাদের সহযোগিতা ও উৎসাহ প্রয়োজন।

সর্বোচ্চ পঠিত

ডিজিটাল বাংলাদেশে দামী ডাটার ভীড়ে গ্রামীন ফোনের সাশ্রয়ী নাইট প্যাক নিয়ে নিন চটজলদি

আই-টেকারঃ|বিভাগঃটেক সংবাদ, মোবাইলীয়|প্রকাশিত সময়:জানুয়ারি ২২, ২০১৭|০ টি কমেন্ট| ৫৭ বার

কেমন আছেন সবাই? ভালো আছেন তো? আমরা মুখে যতই ডিজিটাল বাংলাদেশের কথা বলি না কেন, এখনো দেশীয় পাঁচটি মোবাইল অপারেটরই ইন্টারনেট ডাটা উচ্চ মূল্যে ফেরী করে বেড়াচ্ছে। যার জন্য অনেকেই বিকল্প পথে ভিপিএন কিংবা ওয়েব টানেল ব্যবহার করে ফ্রি ইন্টারনেট ব্যবহার করে থাকেন। কিন্তু এভাবে ইন্টারনেট ব্যবহারে শান্তি জিনিসটি নেই, কেননা এসব টেকনিক বেশীদিন কাজ করে না। মোবাইল কোম্পানীগুলো ইঞ্জিনিয়ার দিয়ে ঠিকই এসব অবৈধ পথ বন্ধ করে দেন।

আর একটি কথা না বললেই নয় যে, ফ্রি ইন্টারনেট ব্যবহারে বার বার ডিসকানেক্ট হওয়া, ডাউনলোডে সমস্যা এবং মারাত্বক ধীর গতির জ্বালা তো আছেই। যাই হোক, অশান্তির মধ্যে আশার আলো—গ্রামীন ফোনের নাইট ইন্টারনেট প্যাক।

আসুন জেনে নিই গ্রামীন ফোনের নাইট ইন্টারনেট প্যাক-এর দুটো ধামাকা অফার সম্পর্কে।

*** ১ গিগাবাইট নাইট প্যাক কেনা যাবে ভ্যাটসহ সর্বমোট ৩৫ টাকায়। যা ব্যাবহার করা যাবে রাত ২টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। মেয়াদ ৫ দিন। ৩৫ টাকা ফ্লেক্সিলোড করে  *5000*122#  তে ডায়াল করতে হবে। আর ইন্টারনেট মেয়াদ জানতে *121*1*4# তে ডায়াল করতে হবে। অব্যবহৃত ডাটা পরবর্তী কোনো ডাটা প্যাকের সাথে যোগ হবে না। মেয়াদ শেষে অব্যবহৃত ডাটা ফেরত চলে যাবে। পরবর্তী ঘোষনা না দেয়া পর্যন্ত এ অফার চলতে থাকবে।

 

1_GB_Night_Pack_at_Tk_35_Inner_New

 

*** ২ গিগাবাইট নাইট প্যাক কেনা যাবে ভ্যাটসহ সর্বমোট ৫৪ টাকায়। যা ব্যাবহার করা যাবে রাত ১২টা থেকে সকাল ১০টা পর্যন্ত। মেয়াদ ৭ দিন। ৫৪ টাকা ফ্লেক্সিলোড করে  *5000*105#  তে ডায়াল করতে হবে। আর ইন্টারনেট মেয়াদ জানতে *121*1*4# তে ডায়াল করতে হবে। অব্যবহৃত ডাটা পরবর্তীতে বর্তমান ইন্টারনেট-এর মেয়াদ থাকাকালে ৫৪ টাকায় ২ গিগাবাইট নাইট প্যাক আবার কেনা হলে তার সাথে যোগ হবে। অর্থাৎ মেয়াদ শেষে অব্যবহৃত ডাটা ফেরত চলে যাবে না। পরবর্তী ঘোষনা না দেয়া পর্যন্ত এ অফার চলতে থাকবে।

 

mxcpGP_offers_2GB_Night_Pack_at_Tk_54_Inner

তাই আর দেরী কেনো, ডাউনলোডপ্রেমী ইন্টারনেট ব্যবহারকারীরা আপনার প্রয়োজনমতো গ্রামীন ফোনের নাইট প্যাকের দুটোর একটি একটিভ করে শান্তিতে ইন্টারনেট ব্যবহার করতে থাকুন।

আর সর্বত্র সোচ্চার হোন স্বল্পমূল্যে আনলিমিটেড ইন্টারনেট প্রাপ্তির জন্য। পরবর্তী সময়ে আবার কোনো টিউন নিয়ে হাজির হবো।

সময় পেলে আমার সাইটে ঘুরে আসতে পারেন-  প্রয়োজনীয় সফটওয়্যার ডাউনলোডিং সাইট

আজ এ পর্যন্তই। সবাই ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন।

FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন
ট্যাগঃ ·

“ টেক প্রতিযোগিতা ” আয় করুন পোষ্ট লিখে

কমেন্ট করুন

You must be logged in to post a comment.