radio foorti এর( ভূত এফ এম )এর গতশুক্রবারের পর্বটা ডাউনলোড | COMILLAIT| Bangla Technology Blog | বাংলা প্রযুক্তি ব্লগ

radio foorti এর( ভূত এফ এম )এর গতশুক্রবারের পর্বটা ডাউনলোড

লেখক : | 4টি কমেন্ট | 12,845 বার দেখা হয়েছে দেখা হয়েছে । শেয়ার করে আপনবর বন্ধুদের জানিয়ে দিন ।

আপনাদের মধ্যে যারা RADIO FOORTI শোনেন আর ভুত এফ এম শোনেন না এমন লোক খুব কম পাওয়া যাবে । অবশ্ব্য যারা খুব সাহসী তারাই শোনেন ভূত এফ এম ।মিডিয়াফায়ার লিংক mp3 ফরমাট সময় 2 ঘন্টা ।


কিন্ত বাংলাদেশের বেশির ভাগ অন্চলের মনুষই FM RADIO শুনতে পায়না । তাদের কথা চিন্চা করেই ভুত এফ এম এর একটি পর্বের মিডিয়াফায়ার ডাউনলোড লিং দিয়ে দিলাম ।
ভুত এফ এম ডাউনলোড লিং পার্ট – 1
ভুত এফ এম ডাউনলোড লিং পার্ট – 2
ভুত এফ এম ডাউনলোড লিং পার্ট – 3
ভুত এফ এম ডাউনলোড লিং পার্ট – 4

 

লেখাটি আপনাদের ভাল লেগেছে?
FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

4 টি কমন্টে to “radio foorti এর( ভূত এফ এম )এর গতশুক্রবারের পর্বটা ডাউনলোড”

  1. December 27, 2011 at 3:49 pm

    Biddut ভাইয়া তুমি এটা কি করলে ? মুল লেখাটিকে এভাবে কাটসাট না করলেও পারতে । এর পরথেকে এমনটি করনা কেমন । আমিই তোমাদের ব্লগে নিয়মত লেখার চেষ্টা করবো কেমন ।
    আর আমার পোস্ট যদি কপি করতে চাও তাহলে সম্পুর্ন পোস্টটি কপি করে প্রকাশকরবে । ভাল থেক বাই ।

  2. December 27, 2011 at 3:54 pm

    আর এমন একটি সাইট এর খবর আপনাকে দেব যেখানে ভূত এফ এম এর প্রতিটি নতুন পর্ব প্রকাশ হওয়ার পরপরি এই সাইটে পেয়ে যাবেন । এছাড়াও এই সাইট থেকেই আপনি ইন্টারনের কমস্পিডেও একদম ক্লিয়ার এম রেডিও শুনতে পাবেন । সাইটি দেখতে এখানে ক্লিক করতে পারেন । http://www.moviepc.co.cc/

    আমার মুভি পাগোল ভাইদের জন্য একটি বিশেষ উপহার :-

    আপনি যদি আপনার নিজের ফেজবুকের হোম পেজ হতে সর্বশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা নাটক গান মেগাসিরিয়াল ভূত এফ এম ডাউন লোড করতে চান তাহলে Moviepc এর ফ্যান পেজে একটি like দিতে পারেন । এদের ফেজবুক ফ্যান পেজে like দিতে এই লিংকে ক্লিক করুন । http://www.facebook.com/pages/Moviepccocc/330755303618687

    ভাই এত ঝামেলা করার প্রয়োজন আছে কি ? http://www.facebook.com/pages/Moviepccocc/330755303618687 পাশের এই লিংক ক্লিক করে একটি like দিয়ে conform করে নাক ডেকে খুমিয়ে থাকুন পরবর্তি পর্ব গুলা প্রকাশ হওয়ার সাথে সাথেই Bhoot FM এর Download Links পেয়ে যাবেন আপনার নিজের facebook প্রফাইলে ।

১টি কমেন্ট করুন

*