Super Bluetooth Hack আপনার জাভা মোবাইল এর জন্য অতি দরকারী সফটওয়্যার

আপনি নাম শুনেই বুঝতে পারছেন এই লেখা Bluetooth হ্যাক করা নিয়ে । আপনার দরকার কেবলমাত্র একটা ব্লুটুথ সহ জাভা সাপোর্টেড হ্যান্ন্ডসেট । তাহলে এখন সফটওয়্যার টি নিয়ে একটু আলোচনায় যাই ।

সফটওয়্যার টির নাম Super Bluetooth Hack । আর এর কাজ হল ব্লুটুথ এর মাধ্যমে অন্য মোবাইল হ্যাক করা। এই সফট টি ব্যাবহার করে আপনি অন্য মোবাইল এর সবরকম কন্ট্রোল নিজের হাতে নিয়ে নিতে পারবেন । যেমন আপনার মোবাইল ব্যাবহার করে আপনার শিকার এর মোবাইল দিয়ে কল দেওয়া, ক্যামেরা দিয়ে ছবি তোলা , মেসেজ পরা, কল হিস্ট্রি চেক করা , এমনকি আপনি আপনার মোবাইল দিয়ে অন্য মোবাইল টি বন্ধ করে পর্যন্ত দিতে পারবেন । আর এ জন্য আপনার শিকার এর ব্লুটুথ টি অন রাখতে হবে আর অন্য ব্যাক্তিটিকে থাকতে হবে কাছাকাছি ।

software টি জাভা মোবাইল এর জন্য .jar ফরম্যাট এ আছে । এখন আর দেরি না করে জলদি নামিয়ে নিন এই সফটওয়্যার টি।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

Password : science-breeze

আপনাদের সুবিধার্থে এর Mediafire Link ও দিয়ে দিলাম ।

Password : science-breeze

এখন আসি ব্যাবহার প্রসঙ্গে । সফট টি ওপেন করলে Connect লেখা দেখতে পারবেন । ঐখান থেকে inquiary device এ ক্লিক করে আপনার শিকার 😛 খুঁজে নিন । এর পর পেয়ার করা থাকলে কানেক্ট করুন অথবা পেয়ার করে নিন । এর পর আপনার খেল শুরু । মোবাইল এ স্ক্রিনশট নেওয়ার সুবিধা থাকলে হাতে কলমে দেখাই দিতাম…। :( । এখন একটু কষ্ট করে নিজে নিজে ইউস করা শিখেন । প্রথমে কারো মোবাইল নিয়ে ট্রাই করে নিন । এরপর নিজে ফ্রেন্ড দের সাথে মজা করুন আর তাক লাগিয়ে দিন ।

Software টির কিছু স্ক্রিনশট দিয়ে দিলাম । আপনাদের কাজে লাগতে পারে ।

1

2

প্রদিনই নতূন কিছু দেওয়ার চেষ্টা করি ,দেখুন না আপনার কাজে আসে কি না। আপনি জানলে আমাদের জানান ও লিখুন এখানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *