Topit App দিয়ে মোবাইলে ফ্রি রিচার্জ করুন ( Screenshot সহ ) ১০০% ওয়ার্কিং | COMILLAIT| Bangla Technology Blog | বাংলা প্রযুক্তি ব্লগ

Topit App দিয়ে মোবাইলে ফ্রি রিচার্জ করুন ( Screenshot সহ ) ১০০% ওয়ার্কিং

লেখক : | ০ টি কমেন্ট | 275 বার দেখা হয়েছে দেখা হয়েছে । শেয়ার করে আপনবর বন্ধুদের জানিয়ে দিন ।

আসসালামু আলাইকুম,  আশা করি সবাই আল্লাহ’র রহমতে ভাল ই আছেন।

আজকে আমি আপনাদের সাথেএমন একটা এপ্স এর সাথে পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনি কিছু মেগাবাইট খরচ করে আপনার ফোনে ফ্রিতে টাকা রিচার্জ করতে পারবেন।

আপনারা আগেও Topit App এপটার নাম শুনে থাকবেন । এইটা দিয়ে একটু কষ্ট করে মোবাইলের রিচার্যের টাকাটা বাচানো যায় । যাদের মোবাইলে অনেক এমবি থাকে কিন্তু ব্যালেন্স থাকে না তাদের জন্য এই পোষ্ট ।  এমবি খরচ করে আপনি ফোনে   ফ্রী রিচার্জ করতে পারেন ।

পোস্টটি ফলো করলে ফ্রি রিচার্জ অবশ্যই হবে।

আমরা সকলে mCent এর সাথে পরিচিত এটা এক সময় ভালো ছিলো কিন্তু এখন আর আগের মত রেফারেন্স এমাউন্ট দেয়না তাই আমি আজ আপনাদের আর একটি Apps এর সাথে পরিচয় করিয়ে দিব তার নাম হল

TopitApp Mobile Recharge এর অনেক গুলো ভারসন রয়েছে সব কাজ নাও করতে পারে আমি জানি না তবে আমি যে apps এর Link টা দিলাম এটি আশা করি কাজ করবে .

এখন আপনাকে যা যা করতে হবে তা বলছি:

2  ইন্সটল করে  আপনার মোবাইল নাম্বার দিয়ে রেজিস্টেশন করে নিন

রেজিস্ট্রেশন করলে ই  Credits Earned হবে ৫০ আর  আপনার 585 কয়েন হলেই ১০টাকা রিচার্জ করতে পারবেন যে কোন নাম্বারে । এখন কথা হচ্ছে কয়েন কিভাবে পাবেন।  নিচে ছবির মত কিছু  APPS আসবে যেগুলো  ইনিস্টল করলেই কয়েন পেয়ে যাবেন  ।

3  আপনি রেগুলার TopITApp ভিসিট করে ও ৫ থেকে ৫০ ক্রেডিট আপনার একাউন্টে যোগ করে নিতে পারেন  ।

4  Invite your Friends করে গ্রোপ করতে পারবেন আপনার রেফারেন্স এ যারা Account খোলবে তারা ইনকাম করলে আপনি ১০% পাবেন।

5 ACTIVITY option এ পাবেন আপনার হিস্টরি দেখতে পাবেন ।  আপনি কত টাকা রিচার্জ করেছেন, এবং   এখানে রয়েছে কত কয়েন বা ক্রেডিট পেয়েছেন তাও এখানে রয়েছে।

আপনার যখন 585 ক্রেডিট হবে তখন যে ভাবে রিচার্জ করবেন Country -আপনার দেশ,Operator-Gramin/Robi/Banglalink/Airtel আপনি যে সিমে রিচার্জ করবেন সেটি,Phone Namber-আপনার মোবাইল নাম্বার দিয়ে CONTINUE চাপদিলে ১০ সেকেন্ড এর মধ্যে টাকা পেয়ে যাবেন।

ধন্যবাদ সবাইকে , আর কোন সমস্যা হলে জানাতে ভুলবেন না।

লেখাটি আপনাদের ভাল লেগেছে?
FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

১টি কমেন্ট করুন

*