হ্যাক করে আয় করুন

WHAFF হ্যাক করে প্রতিদিন আয় করুন ৫-১০ ডলার ১০০% গ্যারান্টি

লেখক : | ০ টি কমেন্ট | 1,781 বার দেখা হয়েছে দেখা হয়েছে । শেয়ার করে আপনবর বন্ধুদের জানিয়ে দিন ।

♪♪হ্যাক_করুন_WHAFF_আর_প্রতিদিন_আয়_করুন_5-10$_100%_গ্যারান্টি♪♪
আস্সালামু আলাইকুম। আশা করি সবাই ভাল আছেন।আজ আমি আপনাদের এমন একটি টিউন উপহার দিব যা হয়তো আপনি বিশ্বাস করবেন না। আপনার এন্ড্রয়েড ফোন দিয়ে প্রতিদিন 10-15 মিনিট কাজ করে 5-10$ আয় করুন। আপনি হয়তো WHAFF অ্যাপটি নাম শুনেছেন। এটা দিয়ে প্রতিদিন 2$ সর্বোচ্চ আয় করতে পারেন। আজ আমি আপনাকে এমন একটি পদ্ধতি দিব যা দিয়ে প্রতিদিন 5-10$ আয় সম্ভব। আমি 2 টি ধাপে তা লিখছি।
♥♥১ম ধাপ:: আপনি Google play store থেকে WHAFF অ্যাপটি install করেন। লিংক ↓
https://play.google.com/store/apps/details?id=com.whaff.whaffapp বিশ্বাস না হলে অ্যাপটির রেটিং এবং বর্ণনা দেখুন। install করার পর অ্যাপটি open করুন। একটি পেজ আসবে এর উপরের দিকে বাম দিকে log in লিখা আসবে। আপনি আপনার ফেইসবুক আইডি দিয়ে log in করবেন। বিশ্বাস রাখুন আপনার আইডি কোনো ক্ষতি হবে না। log in এরপর একটি invitation code চাইবে। আপনি CC95353 কোডটি দিয়ে done বাটনে ক্লিক করবেন। এই কোডটি অব্যশই দিতে হবে, না হলে আপনি welcome reward .5$ পাবেন না। এরপর আপনি attendance বাটনে ক্লিক করে .1$ পাবেন, এটি আপনি প্রতিদিন পাবেন। এছাড়া আপনি invite করে .3$ পাবেন। যত বেশি invite করবেন তত বেশী $ পাবেন। এছাড়া এখানে 2-3 টি অ্যাপ পাবেন। প্রতিটি থেকে আপনি .45$-2$ আয় করতে পারবেন।
♥♥ ২য় ধাপ:: আপনাকে অব্যশই ১ম ধাপ শেষ করে ২য় ধাপ করতে হবে। আপনি whaff app থেকে বের হয়ে আবার Google play store থেকে hotspots sheild অ্যাপটি install করবেন। এরপর open করলে একটি পেজ আসবে। connect বাটনে ক্লিক করবেন। connect হলে ঐ বাটনে সময় show করবে। আপনার কাজ শেষ। এখন আপনি whaff open করেন দেখবেন আপনার আগে 2 টি অ্যাপ থেকে এখন 10-12 টি অ্যাপ show করছে। প্রতিটি অ্যাপ থেকে .45$-2$ প্রতিদিন আয় করতে পারবেন। এভাবে প্রতিদিন 5-10$ উপরে আয় করতে পারবেন। hotspots sheild এ্যাপ ছাড়া আপনি প্রতিদিন 2$ আয় করতে পারবেন।
(বিঃদ্রঃ এই পদ্ধতিতে আপনাকে অবশ্যই উপরের invitation code টি ব্যবহার করতে হবে। অন্য. Invitation code ব্যবহার করলে ban করে দিবে )
♥♥টাকা payout সিস্টেম:: আপনি এই ডলার PayPal,skrill,Google gift card,Facebook gift card,Amazon gift card এর মাধ্যমে payout করতে পারবেন। skrill এর মাধ্যমে সরাসরি ব্যাংক. Account বা ক্রেডিট কার্ড এ ডলার নিতে পারবেন। skrill account open করুন খুব সহজে 5 টি ধাপে। বিস্তারিত জানুন skrill.com ..account খুলতে chorme ব্রাউজার ব্যবহার করুন। ধন্যবাদ টিউনটি পড়ার জন্য।

লেখাটি আপনাদের ভাল লেগেছে?
FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

১টি কমেন্ট করুন

*