YouTube থেকে ভিডিও ডাউনলোড করুন খুব সহজে - ওয়েবসাইট দিয়ে (পর্ব – ৫) | COMILLAIT| Bangla Technology Blog | বাংলা প্রযুক্তি ব্লগ

YouTube থেকে ভিডিও ডাউনলোড করুন খুব সহজে – ওয়েবসাইট দিয়ে (পর্ব – ৫)

লেখক : | ০ টি কমেন্ট | 788 বার দেখা হয়েছে দেখা হয়েছে । শেয়ার করে আপনবর বন্ধুদের জানিয়ে দিন ।

যারা অনলাইনে ভিডিও খুজেন তারা youtube এর নাম অবশ্যই শুনে থাকবেন । ভিডিও শেয়ারিং এর জন্য youtube খুবই জনপ্রিয় একটি website । ভিডিও ডাউনলোডের অপশন না থাকায় অনেকেই এইসব ভিডিও ডাউনলোড করতে পারে না । যাই হোক অনেকেই youtube থেকে কিভাবে video download করতে হয় তা জানার জন্য অনেকেই খুজে বেড়াচ্ছেন নেটে ।

You tube থেকে কয়েকভাবে ভিডিও ডাউনলোড করা যায়।তার মধ্যে কিছু পদ্ধতি নিয়ে আলোচনা চলবে কিছুদিন।YouTube থেকে ভিডিও ডাউনলোড করা যায় খুব সহজে কোন সফটওয়্যার ছাড়া বা কোন অ্যাড অন ছাড়া সরাসরি ইউটিউব থেকে ।যদিও ইউটিউব থেকে ভিডিও নামানোর জন্য সবাই আইডিএম ব্যবহার করতেই বেশি পছন্দ করে । বিগত আই-টেকগুলোতে অবশ্য আইডিএম এবং অ্যাড অন নিয়ে কথা বলেছি। তবে আজ আইডিএম বা কোনও অ্যাড অন ছাড়া ইউটিউব এর ভিডিও নামানোর পদ্ধতি জানাবো, যাদের জানা নেই, তাদের কাজে লাগতেও পারে।।

১.আপনি যে ভিডিও নামাতে চান, সেই  address এ যান ।
২.এবার www. এর পরে  ss দিন, মানে  www.youtube.com/watch?xyz123  হলে হবে    www.ssyoutube.com/watch?xyz123 । {বি:দ্র: আমি যে সাইটের নাম দিয়েছি এর মাধ্যমে যেকোন ওয়েবসাইট থেকে সফটওয়ার ডাউনলোড করা যায়     )

৩.কাজ শেষ, এবার পছন্দমত ফরম্যাট এ ডাউনলোড করুন।।

লেখাটি আপনাদের ভাল লেগেছে?
FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

১টি কমেন্ট করুন

*