বাংলাই নাতুন ধামাকা কারার জন্য যাত্রা শুরু করলো আজব!!!রেডিও.কম (সবাইকে আমন্তন দেকবেন কিন্তু)

বিসমিল্লাহির রাহমানির রাহিম
সবাইকে সালাম । আপনাদের সবাই সাহায়্যে এখন অনেক ভাল আছি । Comillait আমর জীবন টাকে অনেক সহজ করে দিছে এই জন্য Comillait কে অনেক সামাল এবং প্রান ভরা ভালোবাসা ।
সাবার দুয়া নিয়ে বাংলাই নাতুন ধামাকা কারার জন্য যাত্রা শুরু করলোআজবরেডিও.কম
সবাই আজব রেডিও জন্য দুযা করবেন  সে যেন তার নিজ গতিতে চলতে পারে আপনাদের পাশে নিয়ে । আপনাদের আজব রেডিও করার পিছনে অনেক অবদান আছে । আজব রেডিও ডট কম তরি করেছেন ৯ জন বুন্ধু মিলে । তাদের এই পথ চলার পাশে আপনারা থাকবেন । কারন আপনাদের ছাড়া তাদের পথ চলে পুরা ওচল । আপনাদের প্রতি আশা করি আজবরেডিও.কম এর নতুন পথ চলার আপনারা পাশে থাকবেন ।
 বাংলাই নাতুন ধামাকা কারার জন্য যাত্রা শুরু করলো আজব!!!রেডিও.কম (সবাইকে আমন্তন দেকবেন কিন্তু)
আপনি এখন আজব রেডিও কে ২০ ঘণ্টা লাইভ সুনতে পারবেন । আর এই ২০ ঘণ্টা আপনার এ পছন্দের গান শুনবেন । আর গান সুনার মাজে কনো বিরতি নাই । যার কারবে আপনি আরও ভাল ভাবে গান সুনতে পারবেন । গান সুনার সুনতে সুনতে লাইভ রেডিও জকি দের সাথে কথা বলতে পারবেন !!! আপনার মনের সব কথা তুলে ধরতে পারবেন । তাই আপনাকে ওনেক মজা এবং বাংলাই নতুন ধামাকা তেরী কারার জন্য চালু হলো আজব!!!রেডিও ডট কম
আজব!!!রেডিও ডট কম এখন সপ্তাহে ৭ দিন এ Program করছে তাই দেখে নিন আপনার কোন Program টা ভালো লাগে । আপনার ভালো লাগার গরুত্য আমাদের কাছে অনেক বেশি ।
আজব!!!রেডিও ডট কম আপনাকে এখন যে সযোগ গলো দিছে]
১ আপনি এখন আপনার যে কনো Ads একদম ফ্রি তে দিতে পারবেন ৩০ দিনের জন্য । তাই দেরি না করে আপানার Ads এখনি দিয়ে অধিক পরিমাণে ভিজিটর পান ।
২  একন আপনার মিউজিক ব্যান্ড এর প্রমট কারান একদম ফ্রিতে । আজব!!!রেডিও ডট কম ৩০ দিন ফ্রি প্রমট  করবে আপনার মিউজিক ব্যান্ড এর ।
৩ অনেক আশা ছিল Rj হবো কিন্তু কিভাবে হবো তা বুজতেছেন না? আজব!!!রেডিও ডট কম আপনাকে এখন আপনাকে Rj হবার সুজগ করে দিছে । তাই আপনার মনের আশা এখন পুরন করে নিন ।
আজবরেডিও.কম এখন ২০ ঘণ্টা লাইভ !!!!
আজব!!!রেডিও ডট কম এর অফিসিয়াল পেজ হছে
১. ওয়েবসাইট 
২ . ফেছবুক
যদি কনো ভুল করে থাকি আমাকে মাফ করে দিবেন । আমি প্রথম টিউন করছি তাই কমার চখে দেবেন । আর অনেক ভুল করলে আপানার মন্তব্য করতে ভুলবেন না ।
আল্লাহ হাপেজ
আগে প্রাকাশাতি হযেছে ঃ টেকটিউনস ডট কম ডট বিডি তে

Author: drmasud

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *