যে কোন সিম থেকে ফ্রী ইন্টারনেট চালু করুন খুব সহজে। (নিউ টিপস)

কেমন আছেন সকলে। আশা করি অনেক ভাল। আজকে আমি আপনাদের জন্য নিয়ে আসলাম ফ্রী ইন্টারনেট টিপস। অনেক এ অনেক ভাবে তো ফ্রী ইন্টারনেট ব্যাবহার করেন। একবার এই টিপস তা ব্যাবহার করে দেখুন। কিছু দিন আগে একটা ফ্রী ইন্টারনেট টিপস পোস্ট করেছিলাম এবার র একটা টিপস নিয়ে আপনাদের মাঝে আসলাম। যা হোক কাজের কথাই আসি…………

ফ্রী ইন্টারনেট ব্যাবহার করুন আপনার Grameen Phone/Robi/Banglalink/Airtel সিম দিয়ে।

 

ফ্রী ইন্টারনেট এর জন্য যা যা লাগবেঃ

১। মডেম ………… যাদের মডেম নাই তাঁরা আপনার মোবাইল এর পিসি স্যুট দিয়ে ব্যাবহার করতে পারবেন।
২। সিম।
৩। সিম এ যে কোন ইন্টারনেট অ্যাক্টিভ থাকতে হবে। ইন্টারনেট Package নেওয়ার পর আপনার সিম এ টাকা ০ করুন। না হলে সব শেষ হয়ে যাবে।

পধতিঃ

এই টিপস দিয়ে আপনি Grameen Phone/Robi/Banglalink/Airtel এ ফ্রী ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন। তবে আমি এখানে Grameen Phone মডেম দিয়ে কিভাবে কিভাবে ফ্রী ইন্টারনেট চালাবেন তা দেখাব পিকচার সহ। র যারা Robi/Banglalink/Airtel গ্রাহক আসেন তাঁরা এই SarkarZone সাইট থেকে  টিপস তা দেখে নিতে পারেন।

Grameen Phone ফ্রী ইন্টারনেট এর জন্য আপনাকে আগে একটা Package চালু করতে হবে। p1 অ্যাক্টিভ করার জন্য আপনার sms option এ গিয়ে p1 লিখে সেন্ট করতে হবে… ৫০০০ এ। ভাল স্পীড পাবার জন্য একটা ভাল Package চালু করেন।

প্রথমে আপনার Grameen Phone টি আপনার পিসি তে connect করুন। তারপর Tools > Options Menu যান।

grameenphone-internet-modem.... 1

তারপর Profile Management from the left side menus তে Add Button এ চাপুন।

gp-internet-modem-profile......... 2
তারপর আপনি Config Filename দেখতে পারবেন ওখানে SarkarZone.Com দেন। তারপর Dial Number এ “*99#” এবং APN name দেন “gpwap”। কাজ শেষ হয়ে গেলে ok চাপুন।

create-connection-profile........ 3

এখন আপনার GP modem Connect করুন এবং ফ্রী ইন্টারনেট চালান।

gp_sarkarzone

তো আজকে এই প্রজন্তই আশা করি আপনাদের কাজে লাগবে। সময় পেলে আমার সাইট এ ভিসিট করতে পারেন এখান থেকে। সকল প্রকার সফটওয়্যার নিয়ে করা এই আমার সাইট

ভিসিট করুন।

 

ভাল থাকুন সকলে।

Author:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *